1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

কালিয়ার ইলিয়াছাবাদ ইউপিতে নৌকা ও আনারস সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি অভিযোগ

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩৫৭ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের কালিয়া উপজেলার ইলিয়াছাবাদ ইউনিয়নে নৌকা ও আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপল্টি অভিযোগ পাওয়া গেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৭/৮ জন আহত হয়েছে। ১৩ নভেম্বর (শনিবার) সন্ধ্যা সাড়ে ৭ টায় কুঞ্জপুর স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ওই দিন সন্ধ্যাায় মুক্তিযোদ্ধা ফিরোজ মল্লিকের নৌকা প্রতীক ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলামের আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়।

এ সময় নৌকা প্রতীকের ফিরোজ মল্লিক জানান, নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারনা চালানোর কার্যালয় পরিদর্শনের জন্য আমি সমর্থকদের নিয়ে নির্বাচনী অফিসে যাই। এমতাবস্থায় আনারস প্রতীকের মল্লিক মনিরুল ইসলাম তার সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারনায় যান। এ সময় উভয় পক্ষের কর্মী সমর্থকদের বাকবিতন্ডা হয় এবং সংঘর্ষে রূপ নেয়।

আনারস প্রতীকের মল্লিক মনিরুল ইসলাম জানান, আমরা আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং দীর্ঘদিন যাবৎ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। কিন্তু নৌকা প্রতীকের ফিরোজ মল্লিক সদ্য বিএনপির ইউনিয়ক আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক মাহাবুর শেখ ও সাবেক ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুলকে সাথে নিয়ে আমার কর্মী সমর্থকদের ওপর অতর্কিত আক্রমন করেন। এ সময়  সংঘর্ষ হয়। আমি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও সাংবাদিকদের মাধ্যমে প্রশান রাখতে চাই যে, বিএনপির পদধারী নেতাকর্মীরা নৌকার ছায়াতলে এসে আমার কর্মীদের ওপর কেন হামলা করলো? তদন্তপূর্বক এর সঠিক বিচার কামনা করছি।

এ বিষয়ে এএসপি (কালিয়া সার্কেল) ও কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কনি মিয়া নবধারা কে বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং উভয় পক্ষকে নির্বাচনী আচারন বিধি লংঘন না করার জন্য কঠোর হুশিয়ারী প্রদান করেছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION