1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

কালীগঞ্জে আওয়ামী লীগের উঠান বৈঠক ও বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২৯ জন নিউজটি পড়েছেন।

গাজীপুরের কালীগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উঠান বৈঠক, ২ কোটি ৩০ লাখ ৬ হাজার ১৩৭ টাকা ব্যয়ে দুটি নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা কারিগরী গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কালীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড বড়নগর এলাকায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রহলাদ ঘোষ এর সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিল ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি, এমপি।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল আমিন খানের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এস এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সদস্য মো. জহিরুল ইসলাম, পৌর যুবলীগের সহ-সভাপতি সাংবাদিক মো. লোকমান হোসেন পনির, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. কাদির হোসেন প্রমূখ।

এর পূর্বে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিল ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি, এমপি পিইডিপি৪ প্রকল্পের আওতায় চৌড়া নয়াবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১ কোটি ১৯ লক্ষ ১৭ হাজার ২৮৭ ও বালীগাঁও সামসুন নাহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৮৩ লক্ষ ৮৮ হাজার ৮৫০ টাকা মোট ২ কোটি ৩০ লাখ ৬ হাজার ১৩৭ টাকা ব্যয়ে দুটি নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরিশেষে কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা কারিগরী গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা ২০২৩ অনুষ্ঠানে যোগদান করেন।

তুমিলিয়া বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিল ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি, এমপি বিভিন্ন খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION