1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

স্বাধীনতা বিরোধী শক্তি, তাদের দোসরদের বঙ্গবন্ধুর বাংলাদেশে ঠাঁই হবে না- কচুয়ায় শেখ তন্ময়

আয়শা সিদ্দিকা, কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৩ জন নিউজটি পড়েছেন।

আয়শা সিদ্দিকা, কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি

বাংলাদেশে স্বাধীনতা যুদ্ধের পর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে এ দেশের সকল শ্রেনী পেশা সহ সকল ধর্মের মানুষকে নিরাপদে শান্তিতে বসবাস করার ব্যবস্থা করে দিয়েছে। বিএনপি জামায়াত এরা স¦াধীনতার শক্তিতে বিশ^াসী নয়,এরা স্বাধীনতার পর থেকে একর পর এক ষড়যন্ত্র করে আওয়ামীলীগের নেতা কর্মীদের নির্বিচারে হত্যা করে চলেছে,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের যোগাযোগ, বিদ্যুৎ, বন্দর, শিল্প কারখানা ও মানবসম্পদ উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বের কাছে উদীয়মান অর্থনীতিক দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট ২ আসনের আওয়ামীলীগ দলীয় প্রার্থী শেখ তন্ময় বাগেরহাট জেলার কচুয়া উপজেলার মঘিয়া ইউনিয়নের শহীদ আ: জলীল মাধ্যমিক বিদ্যালয় মাঠে, আন্ধার মানিক মাধ্যমিক বিদ্যলয় মাঠে ও কচুয়া ইউনিয়নের বারুইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথসভায় ও শহীদ শেখ ফজলুল হক মনি টেকনিক্যাল কলেজ মাঠে পথসভা সহ বিভিন্ন নির্বাচনী পথসভায় এসব কথা বলেছেন।

বেগম খালেদা জিয়া ১৯৯১ সালে বিএনপিকে সরকারে আনতে স্বাধীনতা বিরোধী জামাতকে প্রতিষ্ঠিত করেছেন এবং ২০০১ সালে তাদের সাথে জোট করে সরকার গঠন করেছিল। বিএনপি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কিছুই করেনি। কিন্তু ২০০৯ সালে বাংলার মানুষ বিএনপি জামায়াতকে প্রত্যাক্ষান করে বাংলাদেশ আওয়ামীলীগকে ক্ষমতায় আনছে। এরপর থেকে দীর্ঘ ১৫ বছর আওয়ামীলীগ এদশের উন্নায়নের জন্য কাজ করে যাচ্ছে।

শেখ তন্ময় আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি, তাদের দোসর ও পৃষ্ঠপোষকদের বঙ্গবন্ধুর বাংলাদেশে ঠাঁই হবে না। বিএনপি নির্বাচনকে ভয় পায়। তারা সন্ত্রাস নৈরাজ্য করে দেশকে অস্থিতিশীল করতে চায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়। আমরা জনগনকে সাথে নিয়ে তাদের প্রতিহত করবো।এসময় তিনি আরও বলেন ৭ জানুয়ারীরী আনন্দ মুখর শান্তিপূর্ণ পরিবেশে ভোট হবে। দল মত নির্বিশেষে ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন এবং আপনারা সবাই নৌকায় ভোট দেবেন। এসময় কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ সভাপতি ফরিদা আক্তার বানু লুসি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড: মো: ফরিদ উদ্দিন আহম্মদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাংগঠানিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের একান্ত সহকারী মোঃ ফিরোজুল ইসলাম,বাগেরহাট-২ আসনের সংসদ সদস্যে শেখ তন্ময় এর একান্ত সহকারী এইচএম শাহিন, কচুয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাজমা সরোয়ার, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম শিকদার আবু বক্কার সিদ্দিক, আওয়ামীলীগের সহ সভাপতি সেখ সাখাওয়াত হোসেন,আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচি,বাগেরহাট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মীর জয়েসী আশরাফী জেমস,আওয়ামীলীগের সাংগঠানিক সম্পাদক শেখ কামরুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক এ্যাড: নওরোশুজ্জামান লালন,কচুয়া উপজেলা কৃষক লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান,মঘিয়া ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড: পঙ্কজ কান্তি অধিকারী, আওয়ামীলীগ নেতা গোলাম শোকরানা আজাদ হোসেন বালী,যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর,যুগ্ম আহবায়ক সুজন দিদার,শ্রমিক লীগের সভাপতি খান শহিদুল ইসলাম,সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সুমন,তাঁতীলীগের সভাপতি শেখ শিরাজুল ইসলাম,মৎস্যজীবী লীগের সভাপতি রিপন শিকদার,মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল রানী মন্ডল, যুব মহিলা লীগের সভাপতি তানিয়া আক্তার নাহার,উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইসতিয়াক হোসেন বাহাদুর,ছাত্রলীগের অন্যান্য যুগ্ম আহবায়ক সহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান,সাংবাদিক,উপজেলা আওয়ামী লীগের সকল ইউনিয়নের সভাপতি, সাধারন সম্পাদক ও আওয়ামীলীগের অন্যন্য সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদক বৃন্দ।সহ সংশ্লিষ্ট এলাকার দলের তৃণমূল নেতা ও জনপ্রতিনিধিরা।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION