1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

মমতা নিজের আসনে হেরে গেলেন,বিজেপির জয়

নবধারা আন্তর্জাতিক ডেস্কঃ
  • প্রকাশিতঃ রবিবার, ২ মে, ২০২১
  • ১৩১৫ জন নিউজটি পড়েছেন।

নানা নাটকীয়তার পর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে  তৃণমূল নেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজ আসন নন্দী গ্রামে বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারীকে বিজয়ী ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এই আসনে তাঁর প্রতিদ্বন্দ্বী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই।

নির্বাচন কমিশন জানায়, নন্দীগ্রাম আসনে এক লাখ ৯ হাজার ৬৭৩ ভোট পেয়েছেন শুভেন্দু। আর মমতা পেয়েছেন এক লাখ ৭ হাজার ৯৩৭ ভোট।

এর আগে রোববার দিনভর এই আসনের ভোট গণনায় মমতার সঙ্গে বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারীর তুমুল প্রতিদ্বন্দ্বিতা চলতে থাকে। সন্ধ্যায় এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া ও আনন্দবাজার পত্রিকাসহ ভারতীয় সংবাদমাধ্যমগুলো খবর দেয়, শুভেন্দুকে ১ হাজার ২০২ ভোটে হারিয়ে বিজয়ী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর কিছুক্ষণ পর আনন্দবাজার শুভেন্দু অধিকারীর জয়ের খবর দেয়।

একবার মমতা, আরেকবার শুভেন্দু—     আসলে কে জিতেছেন, সেটা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে পড়ে।  মমতা বন্দ্যোপাধ্যায় সংবাদ সম্মেলনে ভোটের ফল মেনে নেওয়ার কথা বলেন। তবে ভোট গণনায় কারচুপির অভিযোগ তুলে তিনি বলেন, ‘আমি কমিশনের বিরুদ্ধে আদালতে যাব।’

এর ঘণ্টাখানেক পর  রাজ্যের প্রধান নির্বাচন কর্মকর্তার বরাত দিয়ে ভারতীয় একটি পত্রিকা বলেছে, নন্দীগ্রামে নতুন করে ভোট গণনা হতে পারে। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন রিটার্নিং কর্মকর্তা। তবে আপাতত ফল ঘোষণা স্থগিত থাকবে। এরপর নতুন করে ভোটের ফল ঘোষণা করে কমিশন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION