1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন সাংবাদিক মেহেদী হাসান 

রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ২৭২ জন নিউজটি পড়েছেন।
রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার

পেশাদার সাংবাদিকদের স্বার্থ, দাবি ও অধিকার আদায়ের জাতীয় ভিত্তিক সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করা করা হয়েছে। মঙ্গলবার ৩০ জানুুয়ারি বিকাল ৩টায় সংগঠনটির প্রতিষ্ঠাতা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।
গত বছর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সভায় ১২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি এবং সম্পাদক পদ দুটি আগে ঘোষণা করা হয়।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে মনোনীত হন মেহেদী হাসান। তিনি বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) গোপালগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করে আসছেন। এছাড়া তিনি দৈনিক বাংলাদেশের আলোর পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন।
সভায় বক্তব্য রাখেন নবগঠিত আইন উপদেষ্টা প্যানেলের সদস্য এড. শাহিদুল ইসলাম, সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, রাজবাড়ী শাখার সভাপতি কবির হোসেন, যুগ্ম-সম্পাদক বেলাল তালুকদার, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রাসেল ও সাত্তার সিকদার প্রমূখ।
নতুন এ কমিটির সহ-সভাপতি হলেন প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ, বিজয় টিভির নওগাঁ প্রতিনিধি মোফাজ্জল হোসেন, কুমিল্লার সমাজ সংবাদের সম্পাদক জসিম উদ্দিন চাষী, যুগান্তরের স্টাফ রিপোর্টার দোহারের আজহারুল হক, বাংলাদেশ প্রতিদিন ইতালির এমডি রিয়াজ হোসাইন, এশিয়ান টিভি কুষ্টিয়ার হাসিবুর রহমান রিজু ও একই চ্যানেলের শরীয়তপুর প্রতিনিধি ফারুক আহম্মেদ মোল্লা, বাংলা পোর্টাল ঢাকার জিয়াউদ্দিন তৌহিদ।
যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন জনকণ্ঠ বরিশালের ষ্টাফ রিপোর্টার খোকন আহম্মেদ হীরা, বাংলা পোর্টাল ঢাকার ড. তাওহীদ হাসান, দৈনিক নাগরিক ভাবনার মাদারীপুর প্রতিনিধি গাউছ উর রহমান, দুইবাংলা নিউজের সম্পাদক নড়াইলের সৈয়দ খায়রুল আলম ও নয়াদিগন্তের প্রতিনিধি কুয়াকাটার মিজানুর রহমান।
এছাড়া বিভিন্ন পদের বিপরীতে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের সমন্বয়ে ৭ম জাতীয় কাউন্সিলে এদেরকে মনোনীত করা হয়।
এসময় সংগঠনের সভাপতি আহমেদ আবু জাফর তার বক্তব্যে বলেন, আপনারা যারা বিএমএসএফ’র নেতৃত্বে আসছেন তারা সংগঠনের সকল সদস্যদেরকে যথাযোগ্য মুল্যায়ন করবেন। তাহলেই তারা আপনাদেরকে যথাযথ সম্মান করবে। সংগঠনের সকলের প্রতি বিশ্বাস রাখতে হবে। তাহলেই সংগঠন শক্তিশালী হবে এবং দেশের একটি মডেল সংগঠন হিসাবে বিএমএসএফ প্রতিষ্ঠিত হবে। ফেব্রুয়ারি মাসে নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION