1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমানের মৃত্যু, সর্বস্তরের মানুষের শোক

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ৫ মে, ২০২১
  • ৫১১ জন নিউজটি পড়েছেন।

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধিঃ 

কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কচুয়া উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমান আছ বুধবার বিকাল ৪টা ৪৫ মিনিটে ঢাকা এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সম্প্রতি তিনি অসুস্থ্য হলে তাকে খুলনা সিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। খুলনা সিটি হাসপতালে তার অসুস্থতার উন্নতি না হলে তাকে কচুয়া বাগেরহাট- ২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যান।

ঢাকা এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনি মৃত্যু কালে স্ত্রী,পুত্র, কন্য সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তাঁর মৃত্যুতে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা ও কচুয়া উপজেলার নেতা কর্মীবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন বাগেরহাট -১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি, বাগেরহাট -৩ আসনের সংসদ সদস্য হাবিবুন্নাহার এমপি, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড: আমীরুল আলম এমপি,বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ কামরুজ্জামান টুকু, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ ভুইঁয়া হেমায়েত উদ্দীন, বাগেরহাট পৌরসভার  মেয়র খান হাবিবুর রহমান সহ বাগেরহাট জেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ।

একই ভাবে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহভাপতি সাবেক অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আবু বক্কার সিদ্দিক, সহ সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার, যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, যুগ্ম আহবায়ক সুজন দিদার, শিকদার সুজন, শ্রমিকলীগের সভাপতি খান সহিদুল ইসলাম, কৃষকলীগের সভাপতি ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদীউজ্জামান হাদিজ, সেচ্ছাসেবকলীগের সভাপতি সেখ সুমন, সাধারণ সম্পাদক কাজী সহিদুল ইসলাম, মহিলা লীগের সাধারন সম্পাদক কাজল মন্ডল, যুব মহিলা লীগের সভাপতি তানিয়া আক্তার, সাধারণ সম্পাদক আফসানা মিমি, তাঁতীলীগের আহবায়ক সেখ সিরাজ, মৎস্যলীগের সভাপতি শিকদার রিপন সহ কচুয়ার সংবাদিকবৃন্দ, উপজেলার সকল ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের সকল ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক এবং নেতা কর্মীবৃন্দ।

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION