1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

দ্বিতীয় দিনের মত বাগেরহাটে গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ

সোহেল রানা বাবু
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২০৬ জন নিউজটি পড়েছেন।

সোহেল রানা বাবু,বাগেরহাট প্রতিনিধি

 

বাগেরহাটে তীব্র দাবদাহে অতিষ্ট সাধারন মানুষ। গত ‍৩-৪ দিন ধরে তাপমাত্রা ওঠানামা করছে ৩৯, ৪০ ও ৪১ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত।

 

প্রচন্ড গরমে গলছে রস্তার পিচ। সেই সাথে নিউমোনিয়া, ডায়রিয়া, জ্বর ও সর্দি-কাশিসহ নানা রোগে আক্রান্ত হচ্ছে শিশু, বৃদ্ধসহ সকল বয়েসী মানুষ। এমন অবস্থায় বাগেরহাট বাস মালিক সমিতির উদ্যোগে তাপদাহে ওষ্ঠাগত বাসযাত্রী, খেটে খাওয়া শ্রমিক ও সাধারণ পথচারীদের মাঝে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ করা হয়েছে। এবং শহরের সাধনার মোড় এলাকায় বাগেরহাট পৌর তাঁতীলীগের উদ্যোগ ও শহরের নতুন কোর্ট চত্বরে বাগেরহাট সদর থানা তাঁতীলীগের উদ্যোগে ফ্রী বিশুদ্ধ ঠান্ডা পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করে। মঙ্গলবার (২৩ এপ্রিল) ২য় দিনের মতো সকালে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনালে বাস মালিক সমিতির উদ্যোগ ব এবং বাগেরহাট পৌর তাঁতীলীগের উদ্যোগে শহরের সাধনার মোড় এলাকায় ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরন করছে। এই দিন বাগেরহাট সদর থানা তাঁতীলীগের উদ্যোগে শহরের নতুন কোট চত্বরে বিশুদ্ধ ঠান্ডা পানি,স্যালাইন ও শরবত বিতরণ করে।

 

বাগেরহাট আন্ত:জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদক ও বাগেরহাট জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী বলেন, গত কিছুদিন ধরে প্রচন্ড গরম পরেছে বাগেরহাটে। গরমে অতিষ্ট হয়ে উঠেছে সাধারন মানুষ। এমন অবস্থায় আমরা বাসযাত্রী, খেটে খাওয়া শ্রমিক ও সাধারণ পথচারীদের একটু স্বস্তি দিতে বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ করা হয়েছে। তাপদাহ যতদিন অব্যাহত থাকবে আমাদের এই কার্যক্রমও অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION