1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

সাম্প্রদায়িক রাজনীতি মাথা চাড়া দিয়ে উঠেছে এদের প্রতিরোধ করা জরুরী  রানা দাস গুপ্ত

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ১২৮ জন নিউজটি পড়েছেন।

 নড়াইল প্রতিনিধি

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রানা দাস গুপ্ত বলেন,বর্তমানে দেশে মুক্তিযুদ্বের চেতনায় বিশ্বাসী রাজনৈতিক দল আওয়ামীলীগ অসাম্প্রদায়িক চেতনার কথা বললেও দেশের সর্বত্র সাম্প্রদায়িক রাজনীতি মাথা চাড়া দিয়ে উঠেছে। এদের প্রতিরোধ করা জরুরী হয়ে পড়েছে।

 

 

তিনি শুক্রবার (৭জুন) দুপুরে লোহাগড়ার লক্ষীপাশা শ্রী শ্রী সিদ্ধেশ্বরী কালীমাতা মন্দিরে প্রাঙ্গনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নড়াইল জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন প্রধান অতিথি হিসেবে একথা বলেছেন। সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক প্রভাষক রনজিত কুমার টিকাদারের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের নড়াইল জেলার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সুবাস চন্দ্র বোস, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মনীন্দ্র কুমার নাথ,আরেক যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তাপস পাল, সাংগঠনিক সম্পাদক তিলক কুমার গোস্বামী, সহ-সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ দে মিঠু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি রবার্ট নিক্সন ঘোষ, লোহাগড়া পৌর সভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান প্রমুখ।

 

 

পরে বিকাল সাড়ে ৬টার দিকে অধ্যাপক মলয় কুমার নন্দী কে সভাপতি এবং প্রভাষক রনজিৎ টিকাদার কে সাধারন সম্পাদক ও প্রীতিষ কুমার বিশ্বাস কে সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক করে আগামী তিন বছরের জন্য নড়াইল জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। পরবর্তীতে তারা আগামী এক মাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION