1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

মোল্লাহাটে প্রধানমন্ত্রী কর্তৃক জমিসহ গৃহ হস্তান্তর বিষয়ক প্রেস ব্রিফিং

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১১৮ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি

“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই শ্লোগানের আলোকে বাগেরহাটের মোল্লাহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন আরো ৬৪টি পরিবারকে (৫ম পর্যায়ে) জমিসহ গৃহ হস্তান্তর বিষয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আগামী ১১ জুন ৫ম পর্যায়ে প্রধানমন্ত্রী কর্তৃক এই ৬৪টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তরের লক্ষ্যে শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উক্ত প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্যে উপজেলা নিবার্হী কর্মকর্তা শোভন সরকার জানান, মোল্লাহাটে প্রথম পর্যায়ে ৩৫টি, দ্বিতীয় পর্যায়ে ৬০টি, তৃতীয় পর্যায়ে ১৭০টি, চতুর্থ পর্যায়ে ১ম ধাপে ৭৫টি ও দ্বিতীয় ধাপে ৭০টি ভূমিহীন- গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ প্রদান করা হয়েছে। আগামী ১১জুন আরো ৬৪টি পরিবারকে জমি সহ গৃহ প্রদানের মাধ্যমে আপাতত মোল্লাহাট উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে। কারণ ২০২০ সনের জরিপ অনুযায়ী মোল্লাহাট উপজেলাধীন মোট ৪৭৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের সকলকে জমিসহ মানসম্মত গৃহ হস্তান্তর কার্যক্রম ১১ জুন সম্পন্ন হবে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে উপজেলা নিবার্হী কর্মকর্তা শোভন সরকার আরো জানান, পরবর্তীতে যদি নতুন করে ভূমিহীন -গৃহহীন কোন পরিবার পাওয়া যায় সে ক্ষেত্রে নতুন করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল।
এছাড়া সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা, সহ-সভাপতি আবদুল্লাহ ফারুক, প্রচার সম্পাদক এস এম মিজানুর রহমান, সাংবাদিক শরিফুল ইসলাম দিদার, সাজ্জাদুল ইসলাম লিপ্টন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION