1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১ অপরাহ্ন

কালীগঞ্জে নর্থ সাউথ গ্রুপের টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩২৮ জন নিউজটি পড়েছেন।

গাজীপুরের কালীগঞ্জে নর্থ সাউথ গ্রুপের প্রজেক্ট ডিরেক্টর মো. ফারুক মোল্লার টাকা ছিন্তায়ের ঘটনায় কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন প্রতিষ্ঠানের উপদেষ্টা আব্দুল রাজ্জাক লিটন। এ ঘটনায় ওই এলাকায় এখনও থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ঘটনাটি গঠেছে শনিবার বিকালে শিমুলিয়ার টঙ্গী- ঘোড়াশাল মহাসড়কের পাশে রিলাক্স রেস্টুরেন্টের সামনে। ঘটনার সময় ধারণ করা একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ঘটনায় শনিবার রাতে নর্থ সাউথ গ্রুপের আইন উপদেষ্টা মোহাম্মদ আবদুল রাজ্জাক লিটন বাদী হয়ে তেপান্তর প্রজেক্টে কর্মকর্তা রায়হান( ৩৮), মামুন( ৩৫) শহিদুল ইসলাম (২৭) তিনজনের নামসহ অজ্ঞাত ২৫/২৫ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায় নর্থ সাউথ গ্রুপের প্রজেক্ট ডিরেক্টর ফারুক মোল্লা অফিস স্টাফ জুয়েল, সাব্বির, বোরহানকে নিয়ে জমি ক্রয়ের জন্যে রিলাক্স হোটেলের সামনে পৌছাল বিবাদীরা গাড়ির গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। এবং গাড়িতে থাকা নর্থ সাউথ গ্রুপের জমি ক্রয়ের নগদ ১০ লাখ টাকা ছিন্তায় করে নিয়ে যায়।বাদীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুষ্কৃতকারী খুনের হুমকি দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সাংবাদিককে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এবং একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION