1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

গাজীপুরের প্রবাসীর বাড়ীর ওয়াল ভেঙে বৈদ্যুতিক খুঁটি স্থাপন

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ৩৯০ জন নিউজটি পড়েছেন।

গাজীপুর মহানগরের সদর মেট্রো থানাধীন মারিয়ালী কলাবাগান এলাকায় ৪ মার্চ শনিবার স্থানীয় প্রভাবশালী জসিম ও নাসির এর নেত্রীত্বে সিঙ্গাপুর প্রবাসী জহিরুল ইসলাম দুলালের বসত বাড়ির বাউন্ডারির ওয়াল ভেঙে বাড়ির প্রবেশ পথে জোর পুর্বক বৈদ্যুতিক খুঁটি স্থাপন করেন পল্লিবিদ্যুৎ এর ঠিকাদার সহিদুল ইসলাম@সহিদ।

এব্যাপারে জহিরুল ইসলাম দুলালের বড় ভাই সাংবাদিক হাজী সাইফুল ইসলাম গাজীপুর পল্লি বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম বারাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানাযায়, জয়দেবপুরের মারিয়ালী কলাবাগান এলাকার স্থানীয় জসিম উদদীন @জসিম ও নাছির গং, সিঙ্গাপুর প্রবাসী জহিরুল ইসলাম দুলালের বসত বাড়ির বাউন্ডারির ওয়াল ভেঙে বাড়ির প্রবেশ পথে জোর পুর্বক বৈদ্যুতিক খুঁটি স্থাপন করাহয়। দুলালের পরিবারের লোকজন বাঁধা দিতে আসলে স্থানীয় জসিম উদদীন@জসিম তাদেরকে প্রাণনাশের হুমকি প্রদান করেন।

এতে করে যেকোন মুর্তহে দুর্ঘটনা ঘটতে পারে বলে দুলালের পরিবার সংঙ্খা বোধ করতেছে। এব্যাপারে গাজীপুর পল্লি বিদ্যুৎ সমিতি-১,ছায়াবীথি জোনাল অফিসের এজিএম, এর কাছে জানতে চাইলে৷ তিনি জানান,অত্র খুঁটি স্থাপন ও সংযোগ না দেওয়ার জন্য ঠিকাদার শহিীদ কে বলা হয়েছে।এব্যাপারে গাজীপুর পল্লি বিদ্যুৎ-সমিতি-১ ছায়াবীথি জোনাল ডিজিএম বলেন, অভিযোগ পেয়েছি,এই বিষয়ে আমাদের এজিএম,প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION