1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

ফরিদপুর পৌরসভার ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা ও গনভোজ

ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৪০৯ জন নিউজটি পড়েছেন।
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২৩ উপলক্ষে ফরিদপুর পৌরসভার ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শোকসভা ও গণভোজ  অনুষ্ঠিত হয় ।
 ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  ও কাউন্সিলর আঃ জলিল শেখের সভাপতিত্বে  আজ শুক্রবার  সকাল সাড়ে ১১ টায়  শহরের স্টেশন বাজারে এ শোক সভা ও গনভোজ  অনুষ্ঠিত হয়।
 এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা  পরিচালক একে আজাদ, বিশেষ অতিথি ছিলেন  ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ,ফরিদপুর পৌর আওয়ামী লীগের  যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এটিএম জামিল তুহিন, কোতায়ালী থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মনোয়ার হোসেন ,জেলা যুবলীগের  যুগ্ম আহবায়ক খান মোঃ শাহ সুলতান রাহাত, , মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর আলী মোল্লা,কানাইপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফকির মোঃ বেলায়ত হোসেন,
পৌরসভার ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল কবির চৌধুরী, সহ  স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।
শোক সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ভয়াল কালো রাতে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে বাঙালী জাতির কন্ঠরোধ করতে চেয়েছিলো।
হত্যাকারীরা জানে না, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত্যু বঙ্গবন্ধু বেশী শক্তিশালী। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর আর্দশ বহমান থাকবে।  বিএনপি – জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন কোন ষড়যন্ত্রই কাজ হবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের যে জয়যাত্রা সূচিত হয়েছে তা অব্যাহত রাখার স্বার্থে  আওয়ামী লীগকে পূনরায়  নির্বাচিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION