1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

উপজেলা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন মুকসুদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটু মিয়া

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১৩৮ জন নিউজটি পড়েছেন।

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি:

আসন্ন মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোয়নের প্রত্যাশায় নির্বাচনের
প্রস্তুতি নিচ্ছেন মুকসুদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুজ্জাত হোসেন লিটু মিয়া। তিনি ছাত্রবস্থায় মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

 

বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুকসুদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্টান,সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন। একজন পরোপকারি ব্যক্তিত্ব হিসেবে এলাকায় তিনি সুপরিচিত। সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হুজ্জাত হোসেন লিটু মিয়া বলেন, বিভিন্নমহল থেকে নির্বাচন করার তাগিদ আসছে।

অনেক শুভাকাংখি আমাকে প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়েছেন। আমিবাংলাদেশ আওয়ামী লীগের মনোয়নের প্রত্যাশায় উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিসঢ়;দ্বতা করতে আগ্রহী। পরিবেশ-পরিস্থিতি অনুকূলে থাকলে ইনশাল্লাহ নির্বাচন করবো। তিনি আরো বলেন, নির্বাচনকে সামনে রেখে, মুকসুদপুর উপজেলার বিভিন্ন হাট-বাজার, সামাজিক অনুষ্ঠান ও সনাতন ধর্মাবলম্বীদের মেলায় গিয়ে সাধারন জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করে আসছি।হুজ্জাত হোসেন লিটু মিয়া বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) উপজেলার বরমপাল্টা শ্রীমান জটা গোশায়ের বাড়ির মেলায় স্থানীয় জনসাধারনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উজানী ইউনিয়ন থেকে বারবার

 

নির্বাচিত চেয়ারম্যান শ্যামল কান্তি বোস, উপজেলা আওয়ামী লীগের ত্র্যাণ সম্পাদক হায়দার হোসেন, উপজেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক আরিফুজ্জামান আরিফ, মুকসুদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মোল্যা, উজানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অশোক মৃধা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION