1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

গোপালগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষক ও এক শিক্ষার্থীসহ চার জন নিহত

রাকিব চৌধুরী, নবধারা
  • প্রকাশিতঃ রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৩৪৯ জন নিউজটি পড়েছেন।

রাকিব চৌধুরী, নবধারা 

 

গোপালগঞ্জের পৃথক সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষক ও এক শিক্ষার্থীসহ চার জন নিহত হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ও ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আল মামুদ দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেন।

 

শনিবার রাত ৮টায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া ব্রীজের পাশে ও সন্ধ্যা পৌনে ৭ টায় একই উপজেলার চাপাইল মধুমতি পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় নিহতরা হলেন গোপালগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক পিনাকী রঞ্জন দাস (৫৭), এম এইচ খান ডিগ্রি কলেজের প্রভাষক বাবুল সরকার (৪৮), ইমাদ পরিবহনের সুপার ভাইজার জুয়েল মোল্লা (৪৫) এবং অপর দুর্ঘটনায় ৩৯নং ঘোষেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রামিম শেখ (১২) নিহত হয়।

 

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আল মামুদ নিশ্চিত করে জানান, ২১ মে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কাশিয়ানী থেকে নির্বাচনী প্রচারণা শেষে মোটরসাইকেলে করে গোপালগঞ্জ ফিরছিলেন। দুর্ঘটনাস্থলে পৌছলে খুলনাগামী সেতু ডিলাক্সের যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দিলে তিনজনই গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মোল্লার মৃত্যু হয়। গুরুত্বর আহত বাকি দু’জনকে ঢাকায় পাঠালে পথিমধ্যে ওই দু’জনের মৃত্যু হয়।

 

অপরদিকে ভাগনে রামিম শেখকে নিয়ে মোটরসাইকেল করে ঘুরতে বের হয় মামা। গোপালগঞ্জ সদর উপজেলার গোপালগঞ্জ-চাপাইল সড়কের মধুমতি পার্কের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রামিম শেখ গুরুত্বর আহত হয়। তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

 

জুয়েল মোল্লা কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের আবদুল আলী মোল্লার ছেলে। তিনি ইমাদ পরিবহনের সুপার ভাইজার হিসেবে কাজ করতেন। রামিম শেখ ফরিদপুর সদরের শোলাকুন্ডু গ্রামের বাবু শেখের ছেলে। রামিম গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়নের ঘোষেরচর দক্ষিণপাড়া তার মামা বাড়ি থেকে লেখাপড়া করতো ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION