1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

লোহাগড়ার বাজারে নৈশপ্রহরী থাকা স্বত্বেও দুটি মোবাইলের দোকানে চুরি

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ১৪০ জন নিউজটি পড়েছেন।

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া বাজারে নৈশপ্রহরী থাকা স্বত্বেও মোল্যা মার্কেটের দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ওই দু’দোকান থেকে অজ্ঞাত চোরের দল নগদ টাকা, মোবাইল ফোন, চার্জার, মেমোরি কার্ডসহ কমপক্ষে অর্ধ কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

 

বৃহস্পতিবার (২৩মে) গভীর রাতে লোহাগড়া বাজারের মোল্যা মার্কেটের দুটি মোবাইলের দোকানে এ চুরির ঘটনা ঘটে। এদিকে চুরির ঘটনার পর শুক্রবার (২৪ মে) দুপুরে লোহাগড়া থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজন নৈশপ্রহরীকে আটক করেছেন। ক্ষতিগ্রস্ত মোবাইল ব্যবসায়ী ও বিসমিল্লাহ টেলিকমের মালিক হাদিউর জানান, ৃ বৃহস্পতিবার (২৩মে) রাত সাড়ে ১০টায় মোবাইলের দোকানের সার্টারের তালা বন্ধ করে বাড়ি চলে যাই। সকালে ঘুম থেকে উঠে জানতে পারি, আমার দোকানের তালা ভেঙে চোরেরা টাকাসহ বিভিন্ন ব্রান্ডের ১৪০ টি এন্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে গেছে।

 

শুধু তাই নয়, চোরের দল চুরি শেষে নতুন তালা লাগিয়ে চলে গেছে। অপর মোবাইল ব্যবসায়ী তোহা টেলিকমের তোফাজ্জেল হোসেন জানান, ওই একই রাতে ৯টার দিকে আমার মোবাইল দোকানের সার্টারের তালা বন্ধ করে আমি বাড়ি চলে যাই। সকালে ঘুম থেকে উঠে জানতে পারি, আমার দোকানের তালা ভেঙে নগদ টাকাসহ বিভিন্ন ব্রান্ডের ১০০ টি এন্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে গেছে চোরেরা। চুরি করে নিয়ে যাওয়ার সময় দোকানে নতুন তালা মেরে চোরেরা পালিয়ে যায়।

 

এ বিষয়ে লোহাগড়া বাজার বণিক সমিতির সভাপতি ইবাদত সিকদার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, বাজারে নৈশ প্রহরী থাকা স্বত্বেও চুরির ঘটনা দু:খজনক। আমরা চুরির ঘটনার রহস্য এবং এর সাথে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

 

লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করে শুক্রবার বিকালে বলেন,চুরির ঘটনায় বাজারের নৈশ প্রহরী নুর মোহাম্মদ ও হাবিল শেখ কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION