1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

নড়াইলে মানবপাচার চক্রের দুই সদস্য গ্রেফতার,৮টি মোবাইল ও ৪শ’ সিম উদ্ধার

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৪৬ জন নিউজটি পড়েছেন।

নড়াইল প্রতিনিধি

কুষ্টিয়ার সদর উপজেলার দহোকুলা থেকে মানব পাচার চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-কুষ্টিয়া সদর উপজেলার দহোকুলা গ্রামের তরিকুল ইসলাম (৩৫) ও কুবাদ আলী (৪২)।

 

পরে তাদের কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (২৯ মে) বিকালে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের করে এ তথ্য জানান নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন,তারেক আল মেহেদী, দোলন মিয়া, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বিরুল আলমসহ প্রমুখ।

 

পুলিশ সুপার বলেন,লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের আল-আমিন শেখ (২৮) কাজের সন্ধানে লিবিয়ায় গমনের দুই বছর পর মানবপাচার চক্রের কবলে পড়েন। ওই চক্রের ৪-৫ জন সদস্য আল আমিনকে লিবিয়ায় একটি বাড়িতে আটকে রাখে। পরে জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে মোবাইর ফোনে ১০লাখ টাকা দাবি করে।

 

এরপর ওই ব্যক্তি আল আমিনকে মারধর করার অডিও,ভিডিও ও ছবি বাড়ির সদস্যদের কাছে প্রেরণ করে। আল আমিনকে বাঁচাতে তার পরিবারের লোকজন ওই ব্যক্তির দেয়া বিকাশ নাম্বারে তিনবারে মোট ১০লাখ টাকা প্রদান করেন। ঘটনা উল্লেখ করে গত ৬ মে আল আমিনের ছোট ভাই আরিফুর জ্জামান বাদি হয়ে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর গোয়েন্দা পুলিশ মানব পাচার চক্রের সদস্যদের গ্রেফতারে তৎপরতা শুরু করে।

 

জেলা গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার দহোকুলা গ্রাম থেকে থেকে ৮টি মোবাইল ফোন ও ৪শ’ অবৈধ মোবাইল সিমসহ তরিকুল ও কুবাদকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION