1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে মোংলা-রামপালের তিন হাজার দূর্গতদের পাশে বসুন্ধরা গ্রুপ 

সোহেল রানা বাবু
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ১৪১ জন নিউজটি পড়েছেন।

সোহেল রানা বাবু,বাগেরহাট প্রতিনিধি     

বাগেরহাটের মোংলা ও রামপালে এলাকায় ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্থ অসহায় দুর্গতদের মাঝে ত্রান সহায়তা প্রদান করেছেন দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

 

বিভিন্ন দূর্যোগে বসুন্ধরা গ্রুপ খাদ্য সহয়তার পাশাপাশি এবারো ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্থ অসহায় দুর্গতদের মোংলা-রামপালে তিন হাজার অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে মোংলার চাঁদপাই ইউনিয়ন পরিষদ চত্বরে ও বিকালে রামপালের মল্লিকেরবেড় ইউনিয়ন পরিষদ চত্বরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ এসব দূর্গত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

দূর্গত মানুষের মধ্যে বিতরন করা সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবণ, আলু, আটা, নুডুলস, চিনি, চা, মুড়ি, চিড়া ও টোস্ট।

 

মোংলা ও রামপালে বসুন্ধরা গ্রুপে খাদ্য সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, বাগেরহাট-৩ (মোংলা ও রামপাল) আসনে সংসদ সদস্য, সাবেক পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। মোংলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ তারিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাফর রানা, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ নুরুল হক লিপন, বসুন্ধরা গ্রæপের জিএম ফয়জুর রহমান, ডিজিএম মাসুদুর রহমানসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

বসুন্ধরা গ্রæপের খাদ্য সহয়তা প্রদানের দুটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাগেরহাট-৩ (মোংলা ও রামপাল) আসনের সংসদ সদস্য, সাবেক পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেন, ঘূর্ণিঝড়ে রেমাল বাগেরহাটের মোংলা –রামপাল উপজেলাসহ সুন্দরবনের ব্যাপক ধ্বংসযজ্ঞ চালিয়েছে। এতে করে এই অঞ্চলের মানুষের ক্ষতির পাশাপাশী বনের বনজ ও প্রাণীকূলের অপুরনীয় ক্ষতি হয়েছে। মানুষের জানের ক্ষতি না হলেও সম্পদের ব্যাপক ক্ষতি হয়েছে। যা পুষিয়ে উঠতে কয়েক বছর সময় লাগবে। এ মহাবিপদের সময় সরকারের পাশাপাশী বন্যা দুর্গতদের পাশে আবারো এসে দাড়িয়েছে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রæপ। এজন্য আমি ও এলাকাবাসির পক্ষ থেকে দূর্গতদের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও তার ছেলে বসুন্ধরা গ্রপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানসহ তাদের পরিবারের সদস্যদের অভিন্দন ও তাদের স্বাগত জানাই। আগামীতেও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ তার পরিবারেরা সদস্যরা সব সময় আমাদের পাশে থাকবে এই প্রত্যাশা রাখি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION