1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ও তার পরিবাবারের জন্য ১৬ বছর ধরে গরু কোরবানি দিয়ে আসছেন কাজী সরোয়ার

জিহাদুল ইসলাম
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ১৭৯ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া 

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী

শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির পক্ষে দীর্ঘ ১৬বছর ধরে গরু কুরবানি দিয়ে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য কাজী সরোয়ার হোসেন।

 

প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র ঈদুল আজহার পরের দিন মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কালিয়া উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের নিজ বাড়িতে এ কুরবানি দেওয়া হয় এবং এ গোশতের কিছু অংশ গরীব অসহায়সহ দলীয় নেতাকর্মীদের মধ্যে বণ্টন করে দেওয়া হয়।

 

কাজী সরোয়ার হোসেন বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে ও কালিয়া উপজেলার পহরডাঙ্গা ইউনিয়নের বাসিন্দা। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য।

 

কুরবানির সময় উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাদিম মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামান হোসেন জন, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম অন্তর, সহ-সম্পাদক নাইম কাজীসহ আরো অনেকে।

 

যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন বলেন, আগে আমার পিতা এ কুরবানির প্রথা চালু করেন। তাঁর মৃত্যুর পর আমি এ ধারা অব্যাহত রেখেছি। এরই ধারাবাহিকতায় গত ১৬ বছর ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির পক্ষে গরু কুরবানি দিয়ে আসছি। বঙ্গবন্ধুর ও তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কুরবানি দিয়ে আসছি। এছাড়া আমার বাবা-মাসহ আমার পরিবারের অন্যান্যদের পক্ষে প্রতিবছর কুরবানি দিয়ে থাকি। এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION