1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

কালিয়ায় প্রতিপক্ষের হামলার ৯ দিন পর পল্লী চিকিৎসকের মৃত্যু

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৯৫ জন নিউজটি পড়েছেন।

 নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বাজারে প্রতিপক্ষের হামলার নয়দিন পর পল্লী চিকিৎসক রজিবুল ইসলাম মিঠু (৪৭) মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২ জুলাই) বিকালে ভুক্তভোগীর পরিবার সাংবাদিকদের বলেন, প্রতিপক্ষ রবিউল ইসলাম বিপুলসহ তার লোকজন পল্লী চিকিৎসক মিঠুকে তার চেম্বারে গত ২২ জুন হাতুড়ি ও লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে। আহত রজিবুল ইসলাম মিঠু কে হাসপাতালে নিতে বাধা দেয় তখন প্রতিপক্ষের লোকজন।

মিঠু নড়াইলের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা অবস্থায় গত ৩০ জুন বিকালে মারা যান। গত সোমবার (১জুলাই) নড়াইল আধুনিক সদর হাসপাতালে লাশের ময়না তদন্ত শেষে মিঠু কে দাফন করা হয়েছে। মিঠুর স্ত্রী ডালিয়া বেগম বলেন, গত ফেব্রুয়ারি মাসে বিপুল পক্ষের এক ব্যক্তি হত্যাকান্ডের শিকার হন।

আমার স্বামী রজিবুল ইসলাম মিঠু হত্যাকান্ডের সাথে সম্পৃক্ত না থাকলেও উদ্দেশ্য মূলক ভাবে তাকে আসামি করা হয়েছে। এ মামলায় চার মাস কারাগারে থাকার পর ১৯ জুন জামিন পেয়ে বাড়িতে আসে। তিন দিন পর (২২ জুন) চাঁচুড়ী বাজারে নিজের চেম্বারে গেলে প্রতিপক্ষ বিপুল ও তার লোকজন মিঠু কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে রেখে দুদিন ধরে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়।

অবস্থার অবনতি হলে ২৫ জুন নড়াইলে বেসরকারি ক্লিনিকে চিকিৎসা অবস্থায় ৩০ জুন বিকালে মারা যান তিনি। রজিবুল ইসলাম মিঠুর চাচা নাসির উদ্দিন ফকির ও ছোট ভাই রবিউল ইসলাম বলেন, গ্রাম্য দলাদলির কারনে মিঠু কে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। প্রতিপক্ষের লোকজন আমাদের বিভিন্ন ধরণের হুমকি দিচ্ছে মামলা না করার জন্য ।

এব্যাপারে অভিযুক্ত রবিউল ইসলাম বিপুলের মোবাইল ফোনে একাধিকবার ফোন করলে রিসিভ করেনি তিনি। কালিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন,আমরা অপমৃত্যু মামলা নিয়েছি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION