1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

নড়াইলে পুলিশ কর্মকর্তা কে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ১০৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউপির পাংখারচর কাজীপাড়া গ্রামে পুলিশ কর্মকর্তা কাজী ইমরান আহমেদ (৪৫) কে দুর্বৃত্তরা এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আহত করেছে। আহত কাজী ইমরান আহমেদ কাজী পাড়া গ্রামের মৃত কাজী নজির আহমেদের ছেলে।

 

তিনি পুলিশের উপ-পরিদর্শক(এস আই)পদে খুলনায় কর্মরত আছেন।স্থানীয় লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্বার করে রাতেই ঢাকা মেডিকেলে ভর্তি করেছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,পুলিশ কর্মকর্তা কাজী ইমরান আহমেদ তার গ্রামের বাড়ির এক ভাতিজির বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য খুলনা থেকে বাড়িতে আসতে ছিল। বুধবার (৩ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে কাজীপাড়া গ্রামের পাকা রাস্তার মাথার বটতলায় পৌঁছালে ৮/১০জনের একদল দুর্বৃত্ত ওই কর্মকর্তার গাড়ি থামিয়ে চালক কে অস্ত্রের মুখে জিম্মি করে দেশীয় অস্ত্র¿ দিয়ে পুলিশ কর্মকর্তা কাজী ইমরান আহমেদ কে কুপিয়ে আহত করে।স্থানীয়রা আহত পুলিশ কর্মকর্তা কে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে গেছে।

 

স্থানীয় ইউপি সদস্য রানা কাজী বলেন,স্থানীয় আধিপত্য বিস্তার কেন্দ্র করে ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরজ আলী কাজী ওরফে লিচু কাজী সাথে আহত কাজী ইমরান আহমেদের বড় ভাই এ্যাডভোকট বশির কাজীর সাথে দীর্ঘদিন ধরে গ্রাম্য বিরোধ চলে আসছিল। ইউপি সদস্য রানা কাজী আরোও বলেন,লিচু কাজীর হুকুমে তার লোকজন কাজী ইমরান আহমেদ কে কুপিয়ে আহত করেছে বলে তারা দাবি করেন।

 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, রাতেই ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION