1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

চিতলমারীতে মুক্তিযোদ্ধাদের সনদ ও স্মার্টকার্ড বিতরণ

শফিকুল ইসলাম সাফা,চিতলমারী
  • প্রকাশিতঃ সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৪০ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের চিতলমারীতে বীর মুক্তিযোদ্ধাদের সনদ ও স্মার্টকার্ড বিতরণ করা হয়েছে। ২৫ জুলাই সোমবার সকাল ১০ টায় উপজেলা মিলনায়েতনে উপজেলার মোট ৭ শ, ৬২ জন জীবিত ও মৃত মুক্তিযোদ্ধাদের পরিবারের মাঝে উপজেলা নির্বাহী অফিসার সাইয়েদা ফয়জুন্নেছা এ সনদ ও কার্ড তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শেখ আসাদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাবুল হোসেন খান, উপজেলা সমাজসেবা অফিসার, মো. সোহেল পারভেজ, যুবউন্নয়ন অফিসার মো. সোহরাব হোসেন, দারিদ্র্য বিমোচন অফিসার মো. রফিকুল ইসলাম প্রমূখ।অনুষ্ঠানে ৪১৬ জন জীবিত বীর মুক্তি যোদ্ধাকে ডিজিটাল সনদপত্র ও স্মার্টকার্ড প্রদান করা হয়। এবং ৩৪৬ জন মৃতঃ মুক্তিযোদ্ধা পরিবারের হাতে সনদপত্র প্রদান করা হয়।

এব্যাপরে বীর মুক্তিযোদ্ধা বেল্লাল হোসেন তার অনুভুতী ব্যাক্ত করে বলেন,১৬ বছর বয়সে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে দীর্ঘ নয়মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করে যেমন খুশি হয়েছিলাম , বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ডিজিটাল সনদপত্র দিয়ে তেমন আনন্দিত করলেন। আমরা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য প্রান ভরে দোওয়া করি তিনি যেন দীর্ঘ বীবি হন। তিনি যতদিন জীবিত থাকেন ততদিন যেন তাঁকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পাই।

আরেক বীর মুক্তি যোদ্ধার স্ত্রী আয়নুর নাহার বলেন, তার স্বামী এস, এম, আবুতালেব ১৯৮০ সালে মারা গেছেন দীর্ঘ ৪১ বছর বিধবার সাড়ি পরে বেচে আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার স্বামীকে স্বাধীনতা যুদ্ধে তাঁর বীরত্বপূর্ণ আবদান কৃতজ্ঞতার সাথে স্বীকার করায় আমার স্বী হারার বেদনা মুছে গেছে আজ আমি আনন্দিত, শেখ হাসিনার জন্য আমি দোয়া করি আল্লাহ যেন তার নেক হায়াত দান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION