1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১০ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন কালকিনিতে রফিকুল ও ডাসারে মীর মামুন বিজয়ী

মোঃ মিজানুর রহমান,কাল‌কি‌নি ডাসার (মাদারীপুর) প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৪৭০ জন নিউজটি পড়েছেন।

মাদারীপুর জেলা পরিষদ নির্বাচন শান্তিপুর্নভাবে সম্পন্ন হয়েছে। আজ সোমবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত কালকিনি উপজেলা অডিটরিয়াম হল ও ডাসার ইউএনও কার্যালয়ে একযোগে এ ভোট গ্রহন চলে।

কালকিনি ও ডাসার উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় কালকিনি থানা পুলিশ, ডাসার থানা পুলিশ, জেলা ডিবি পুলিশ ও বিজিবি নির্বাচনী কেন্দ্রের পাশে উপস্থিত থেকে কড়া নিরাপত্তার দায়িত্ব পালন করেন। কালকিনি উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১৪৬টি ও ডাসার উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ৬৪টি। দুপুর আড়াইটায় এ নির্বাচনের ফলাফল আনিষ্ঠানিকভাবে ঘোষনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা। এ নির্বাচনে কালকিনি উপজেলায় সদস্য পদে ৭২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম(তালা)। তার নিকটতম প্রতিবন্ধি প্রার্থী আবদুল্লাহ মামুন (অটোরিকশা) ৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। অপরদিকে ডাসার উপজেলায় মীর মামুন অর রশিদ(হাতী) প্রতীক নিয়ে সদস্য পদে বেসরকারিভাবে ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী আবুল কাশেম টিউবয়েল প্রতীক নিয়ে ১৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

ডাসারের অন্যন্য প্রার্থীদের মধ্যে যারা পরাজিত হয়েছেন তারা হলেন সৈয়দ বেলায়েত হোসেন তালা প্রতিক নিয়ে ১৩ ভোট পেয়েছেন ও সদস্য প্রার্থী মহাশিন উটপাখি প্রতিক নিয়ে ৯ ভোট পেয়েছেন। কালকিনি, ডাসার ও মাদারীপুর-১ আংশিকে সংরক্ষিত নারী প্রার্থী মোসা: রেকশনা পারভিন বই প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION