1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

কোটালীপাড়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার, স্মার্ট ক্যান ও শীতবস্ত্র বিতরণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ১৯৫ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার অগ্রগামী প্রতিবন্ধী বিদ্যালয়ের ২৬০জন শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার,স্মাার্ট ক্যান ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ছিকটীবাড়ি গ্রামে অবস্থিত অগ্রগামী প্রতিবন্ধী বিদ্যালয় চত্ত্বরে বসে বিদ্যালয়টির পক্ষ থেকে এ হুইল চেয়ার,স্মাার্ট ক্যান ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪জন শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার, ২জন শিক্ষার্থীর মাঝে স্মাার্ট ক্যান ও ২৫৪ শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয়টির সভাপতি ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হুইল চেয়ার,স্মাার্ট ক্যান ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, প্রফেসর কার্ত্তিক চন্দ্র বিশ্বাস, কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচী, সাবেক চেয়ারম্যান মাইকেল হিরোহিত বিশ্বাস, অগ্রগামী প্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালক রুবি বিশ্বাস বক্তব্য রাখেন।

মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, যোগ্য পিতার যোগ্য সন্তান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যোগ্য মাতার যোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুল। প্রধানমন্ত্রীর এই দু’সন্তান শুধু দেশ ও জাতির জন্য নয়, দেশের জনগনের জন্য নয়, পিছিয়ে পড়া মানুষদের জন্য নয়, এরা দু’জন সারা বিশ্বে অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। সজীব ওয়াজেদ জয়ের আইসিটি ক্ষেত্রে বিশেষ অবদানের মাধ্যমে দেশ এগিয়ে যাচ্ছে। সায়মা ওয়াজেদ পুতুল বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে কাজ করে সারা বিশ্বে সুনাম কুড়িয়েছেন। বর্তমান সরকার এই বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে কাজ করছেন। এখন আর এই বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা পরিবার ও সমাজের বোঝা নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION