1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

আমাকে ভালবাসেন আর না বাসেন আমি কাজ করে যাব– সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৮৫ জন নিউজটি পড়েছেন।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেন, আমাকে ভালবাসেন আর না বাসেন আমি কাজ করে যাবো। গত শুক্রবার (৩ মার্চ) বিকেলে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’শ্লোগানকে সামনে রেখে তৃতীয় পর্যায়ে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে আলোচনা অনুষ্ঠানে এসব কথা বলেন মাশরাফি।

আপনারা একবারের জন্যও ভাইবেন না আমি বসে আছি। আমার এইভাবে বার বার এসে জনসভা করা সম্ভব না তারপর ও করছি। আর এই জনসভা করার দায়িত্ব আমার না। তিনি বলেন, আমার কাজ হচ্ছে অফিসে অফিসে দৌড়ানো বরাদ্দ আনা. আপনাদের ওইটে চাওয়া উচিত। এখানে আইসে জড়াই ধরে কোলাকুলি করলাম,আর আপনি ভাবেন না এমপি খুব ভাল ছেলে আমারে জড়ায় ধরছে। কিন্তু কাজের কাজ তো কিছুই হলো না। সারাজীবন ক্রিকেট খেলছি বল-ব্যাট চিনি। রাজনীতি এমন একটা জায়গা বরাদ্দ আনা কাজ করা, কোথায় কি হচ্ছে এটা আমার জন্যে নতুন একটা পরিবেশ। অনেকে চল্লিশ বছর করে ভুল করে আর আমি মাত্র চার বছর। আমি জানি আমি এলাকার জন্যে কাজ করতেছি। আপনারা সহযোগিতা আমাকে করেছেন, আপনাদের সহযোগিতা সব সময় আমার প্রয়োজন।

জনতার মুখোমুখি এ অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থেকে এমপি মাশরাফিকে ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিতসহ দীর্ঘ ৪ বছরে এমপির কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এবং এমপি তার উত্তর দেন। ইউনিয়নের রাস্তা ঘাট, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার না থাকা,খেলার মাঠ, মসজিদের মন্দির উন্নয়ন, খাল কাটা, স্থানীয় ভূমি অফিসের নায়েব এর হয়রানিসহ বিভিন্ন বিষয়ে এলাকাবাসী প্রশ্ন করেন। লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে জনতার প্রশ্নোত্তর পর্বের আয়োজন করে মল্লিকপুর ইউনিয়ন পরিষদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,লোহাগড়ার পৌর মেয়র সৈয়দ মশিয়ুর রহমান, উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না,স্থানীয় জনপ্রতিনিধিসহ রাজনৈতিক নেতা ও বিভিন্ন শ্রেণীর লোকজন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION