1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

মোল্লাহাটে দুই বৃদ্ধ বোনের মরদেহ উদ্ধার

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ২০৩ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের মোল্লাহাটে মোছাঃ জবেদা বেগম (৭৫) ও মোছাঃ আরা বেগম (৭০) নামের দুই বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(১৬ মার্চ) দুপুরে উপজেলার ভান্ডারখোলা গ্রামে ওই বৃদ্ধদের বাড়ি থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

স্বামী পরিত্যক্তা মোছাঃ জবেদা বেগম ও মোছাঃ আরা বেগম ভান্ডারখোলা গ্রামের মৃত রাঙ্গামিয়া শেখের মেয়ে। তাদের কোন সন্তান নেই। তারা দুই বোন তাদের আপন ভাই ওহাব শেখ (৬৫) এর পরিবারের সাথে খাওয়া-দাওয়া করতেন। ১০-১২ দিন আগে থেকে গ্রামে ভিক্ষা করে নিজেরা রান্না করে খাওয়া-দাওয়া করে। জবেদা বেগম ঘরের বারান্দায় এবং আরা বেগম বাড়ীর উঠানে পাটির উপর ঘুমাতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, অন্যান্য দিনের মত বুধবার রাত ১০টার দিকে দুই বোন ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই নারীদের বাড়িতে যায় প্রতিবেশী সানজিদা আক্তার (২০)। সানজিদা জবেদা বেগমকে ঘরের বারান্দায় চৌকির উপর এবং আরা বেগমকে ঘরের সামনে উঠানে পাটির উপর অচেতন অবস্থায় দেখতে পায়। অচেতন অবস্থায় দেখে সানজিদা ডাকচিৎকার করলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে দুই বোনকে মৃত দেখতে পায়। পরে তারা থানা পুলিশকে খবর দেয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস, এম, আশরাফুল আলম বলেন,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION