1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কোটালীপাড়ায় ছাত্রলীগ নেতার খাবার বিতরণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ২৪৮ জন নিউজটি পড়েছেন।
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এতিম ও দুস্থদের খাবার বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।
আজ বুধবার দুপুরে ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম উপজেলার চিত্রাপাড়া হামিউস সুন্নাহ মাদ্রাসার এতিমখানার শিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেন। এরপর তিনি  মনসাবাড়ি, সিকিরবাজার, রতাল, পশ্চিমপাড়সহ বিভিন্ন এলাকায় ভ্যান চালক ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।
এ সময় ছাত্রলীগ নেতা ইকবাল হাসান, শওকত হোসেন, শেখ রোহানসহ দলীয় নেতা কর্মীরা তার সাথে ছিলেন।
এর আগে চিত্রাপাড়া হামিউস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, আমি জাতীয় শোক দিবসসহ গুরুত্বপূর্ণ সকল দিবসেই এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করলাম। আমার এই কর্মকার্ন্ড আগামীতেও অব্যাহত থাকবে।
এদিকে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরাসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION