1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

জার্মানির স্বর্ণপদক জয়ী নড়াইলের বাক প্রতিবন্ধী রূপালীকে সংবর্ধনা

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ২৮৯ জন নিউজটি পড়েছেন।

জার্মানির বার্লিনে স্বর্ণপদক জয়ী বাক প্রতিবন্ধী রুপালী খাতুন (১৫) কে নড়াইলে সংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার (৯ জুলাই) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমস বার্লিন (জার্মানি)-২০২৩ এ সাঁতারে স্বর্ণ ও ব্রোঞ্জ পদক অর্জন করায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাক প্রতিবন্ধী রুপালী খাতুন সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি (দক্ষিণপাড়া) গ্রামের কৃষক টুকু মিয়া শেখের মেয়ে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে নড়াইলে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী বলেন, শারীরিক প্রতিবন্ধকতা জয় করে রুপালী খাতুন দুই ক্যাটাগরিতে স্পেশাল অলিম্পিকে স্বর্ণ ও ব্রোঞ্জ পদক অর্জন করেছেন যেটি আমাদের জন্য অত্যন্ত গর্বের।

নড়াইলের সংসদ সদস্য বিশ্ববরেণ্য ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার জন্ম। এই জেলায় যোগদানের পূর্বে শুনেছি আর নিজ চোখে এখন দেখছি। সব ধরনের খেলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নড়াইলের ছেলে-মেয়েরা সমান তালে প্রতিনিধিত্ব করছেন। যেখানে গুণীর কদর হয় না সেখানে গুণী জন্মায় না। রুপালী খাতুনের এই সংবর্ধনা অনুষ্ঠানে আসতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। সংবর্ধনা অনুষ্টানে স্বর্ণপদক জয় বাক প্রতিবন্ধী রুপালী খাতুনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ক্রেস্ট প্রদান করা হয় এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা উপহার স্বরূপ দেওয়া হয়। অনুষ্টানে জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সহধর্মিণী শারমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নড়াইল সদর পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা ক্রীড়া অফিসার কামরুজ্জামন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাবেয়া ইউসুফ, শিকদার ফাউন্ডশনের পরিচালক সিকদার মনজুরুর রহমান পান্নু, রূপালীর গর্বিত বাবা টুকু মিয়া প্রমূখ।

উল্লেখ্য, জেলা মহিলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, জার্মানির বার্লিনে ১৭১টি দেশের অংশগ্রহণে স্পেশাল অলিম্পিক সামার ওয়ার্ল্ড গেমস- ২০২৩-এর সাঁতার প্রতিযোগিতায় রুপালীসহ ৬ জন অংশ নেন। গত মাসের ১২ থেকে ২৫ জুন পর্যন্ত এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION