1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

রামপালে ৪ নেতার গ্রেফতারে বিএনপির নিন্দা

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১৭৮ জন নিউজটি পড়েছেন।

রামপাল থানা পু্লিশ অভিযান চালিয়ে বিএনপির ৪ নেতাকে আটক করেছে। বুধবার রাতভর অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে করা মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার ১২ টায় বাগেরহাটের আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃত বিএনপি নেতারা হলেন, উপজেলা বিএনপির সদস্য মুজিবর রহমান বাবুল, গৌরম্ভা ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি হেমায়েত শেখ, বাইনতলা ইউনিয়নের সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির সাগর ও উজরকুড় ইউনিয়ন বিএনপি নেতা আ. কাদের মোল্লা। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছন, বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি জানান, কোন প্রকার সমন ছাড়াই গ্রেফতার করেছে রামপাল থানা পুলিশ। এখনও পুলিশি অভিযান চলছে। বিএনপি নেতাকর্মীদের দমন করতেই পুলিশের এ অবৈধ গ্রেফতার অভিযান চলছে। আমি পুলিশের এ অবৈধ কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং গ্রেফতারকৃত নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি চাই। তিনি আরও বলেন, স্বাধীন বাংলাদেশে পু্লিশ জনগণের সেবায় তাদের সর্বোচ্চ পেশাধারীত্বের পরিচয় দিবে। সেটি না করে তারা আওয়ামীলীগের সরকারকে অনিয়মতান্ত্রিকভাবে টিকিয়ে রাখার চেষ্টা করছে। সাধারণ মানুষকে অহেতুক প্রতিপক্ষ বানানো হচ্ছে। সংবিধানিকভাবে নিরপেক্ষভাবে পু্লিশ রাষ্ট্রীয় দায়িত্ব পালন করবে সেটাই আমরা প্রত্যাশা করছি এবং অবিলম্বে সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দাবী করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION