1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

কালিয়ার অন্তরা সেরাকণ্ঠে প্রথম হতে চায়

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৩৮৪ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের কালিয়া উপজেলার কালিয়া গ্রামে অন্তরা দাশ কথা ঐক্য-চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতায় একজন প্রতিযোগী। এবারের আয়োজনে সারাদেশ থেকে যত প্রতিযোগী এসেছে তাদের মধ্য অন্যতম হচ্ছে নড়াইল জেলার কালিয়া উপজেলার অন্তরা দাস কথা। উচ্চারণ,সুর, কণ্ঠ সব মিলিয়ে এক কথায় অনন্য অন্তরা।

সেই ছোটবেলা থেকেই গানের পাশাপাশি পড়ালেখা ও মেধার স্বাক্ষর রেখে এসেছেন। খুলনা মজিদ মেমোরিয়াল সরকারি সিটি কলেজের মেধাবী ছাত্রী অন্তরা এবছর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছেন। তার প্রথম গানের শিক্ষক ছিলেন অরবিন্দ অধিকারী। ইতিপূর্বে বাংলাদেশ শিশু একাডেমি থেকে বাংলাদেশের প্রথম এবং জাতীয় শিক্ষা সপ্তাহে দেশ সেরা হয়ে স্বর্ণ পদক লাভ করেছেন। ইতোমধ্যে চ্যানেল আই সেরা কণ্ঠের মঞ্চ আলোকিত করেছেন। জয় করে নিয়েছেন প্রতিযোগিতার সম্মানিত বিচারক মন্ডলীর হৃদয়। চ্যানেল আইয়ের মাধ্যমে দেশ-বিদেশের দর্শকরা দারুণভাবে উপভোগ করছেন।

জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শিল্পী অন্তরা বলেন, প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি ঐক্য-চ্যানেল আই সেরাকণ্ঠের আয়োজকদের প্রতি। কারন, এত বড় আয়োজনে এসে আমি অনেক কিছু শিখছি, শিখতে পারছি। কৃতজ্ঞতা ও শ্রদ্ধা সম্মানিত বিচারক মন্ডলী রুনা লায়লা, সামিনা চৌধুরী ও রেজওয়াানা চৌধুরী বন্যা ম্যাম এর প্রতি। উনাদের সামনে দাঁড়িয়ে নিজেকে প্রমাণ করার চেষ্টা সত্যি সৌভাগ্যের একটি বিষয়। আর সেরাকণ্ঠের পরিচালক ইজাজ খান স্বপন স্যার এতো সুন্দরভাবে সকল কিছু করছেন যা দেখলে সত্যি অবাক লাগে। উনার সাপোর্ট, দিকনির্দেশনা আমাদের জন্য আজীবন বিরাট পাথেয় হয়ে থাকবে। আমার দৃষ্টিতে এই প্রতিযোগিতায় সবাই সেরা। তবুও কেউ না কেউতো চ্যাম্পিয়ন হয়। যেহেতু আমি সেরাকণ্ঠ প্রমাণের প্রতিযোগিতায় নেমেছি সেহেতু আমি সর্ব্বোচ্চ চেষ্টা করবো সবার সেরা হতে। আমার বিশ্বাস সম্মানিত বিচারক মন্ডলীর গুরুত্বপূর্ণ মূল্যায়ন ও পরামর্শ, দর্শকদের ভালোবাসা, শিক্ষকদের দোয়া ও পরিবারের সহযোগিতায় আমি এবছর সেরাকণ্ঠ নির্বাচিত হতে পারবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION