1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় গ্রামীণ ব্যাংকের কর্মকর্তাকে গণধোলাইয়ের ভুয়া সংবাদ প্রকাশের প্রতিবাদ জানালো দু’পক্ষ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৮৩৩ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কিস্তির টাকা আদায় করতে গিয়ে মতবিরোধকে কেন্দ্র করে গণধোলাই এর ঘটনা নিয়ে সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট দুপক্ষই। শনিবার রাতে পাটগাতি বাজার বণিক সমিতির কার্যালয়ে এ প্রতিবাদ জানানো হয়।

জানা যায় ১৭ ই আগস্ট বৃহস্পতিবার গ্রামীণ ব্যাংক পাটগাতী ইউনিয়ন সেন্টার ম্যানেজার রওশন হাবিব রাজুর বিরুদ্ধে কিস্তির টাকা আদায় কে কেন্দ্র করে নারীর সঙ্গে শ্লীলতাহানির অভিযোগ ওঠে। ঐদিন রাতে গ্রামীণ ব্যাংক টুঙ্গিপাড়া শাখার ব্যবস্থাপক জয়দেব ঘোষ অভিযুক্ত সেন্টার ম্যানেজার কে সঙ্গে নিয়ে মীমাংসা করতে আসেন। তখন বিক্ষুব্ধ  জনতা পাটগাতী বাজার বণিক সমিতির কার্যালয়ের সামনে ব্যাংক কর্মকর্তা রাজুকে গণধোলাই দেয়।

এ মর্মে দেশের সুনামধন্য কয়েকটি পত্রিকায় দায়িত্বজ্ঞানহীন প্রতিনিধির পাঠানো নিউজ এর কঠোর সমালোচনা করেন। গুরুত্বপূর্ণ গণমাধ্যমে এমন ভুয়া নিউজ প্রকাশ করায় আজ ১৯ আগস্ট পাটগাতী বাজার বণিক সমিতির কার্যালয়ে দুই পক্ষই প্রকাশিত সংবাদকে ভুয়া,বানোয়াট ও কল্পনাপ্রসূত বলে প্রতিবাদ করেন এবং তারা অসন্তুষ্টি প্রকাশ করেন।

শ্লীলতাহানির অভিযোগ ওঠা নারীর স্বামী রবিউল শরীফ পুরো ঘটনা অস্বীকার করে বলেন এরকম কোন ঘটনাই আমার স্ত্রীর সাথে ঘটেনি ।তবে কিস্তি দেওয়া নিয়ে সামন্য তর্কা তর্কি হয়েছে।

পাটগাতি বাজার বণিক সমিতির যুগ্মসাধারণ সম্পাদক রেয়াজুল ইসলাম বলেন, কিস্তি আদায়ের সময় দু পক্ষের মাঝে কিছুটা মনোমালিন্য হয়েছে এবং পত্রিকায় প্রকাশিত সংবাদ মিথ্যা, সত্য নয়। পত্রিকায় আমার নামে যে বক্তব্য ছাপা হয়েছে ঐ বক্তব্য আমি দেয়নি, আজ যখন পত্রিকায় আমি আমার নাম দেখেছি আমি আশ্চর্য হয়েছি আমার নাম দেখে। আমার নামে মিথ্যা সংবাদ ছাপা হওয়ার জন্য আমি এর প্রতিবাদ জানাচ্ছি।

গ্রামীণ ব্যাংক পাটগাতী ইউনিয়ন সেন্টারের ম্যানেজার রওশন হাবিব রাজু বলেন কিস্তির টাকা আদায়ের সময় সদস্যের স্বামীর সাথে আমার কিছুটা বাক-বিতণ্ডা হয়েছে।বাক-বিতণ্ডার এক পযায়ে উত্তেজিত হয়ে আমি অসুস্থ হয়ে পড়ি। এই ঘটনাকে নিয়ে কয়েকটি পত্রিকা মনগড়া অশালীন ভুয়া সংবাদ প্রকাশ করায় আমি তীব্র প্রতিবাদ জানাই।

পাটগাতি বাজার বণিক সমিতির সভাপতি মাহবুবুর রহমান বলেন, পাটগাতি বাজার বণিক সমিতির কার্যালয়ের সামনে বা পাটগাতি বাজারে এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

গ্রামীণ ব্যাংক টুঙ্গিপাড়ার শাখার ব্যবস্থাপক জয়দেব ঘোষ বলেন, আমার জানামতে এমন কোন ঘটনাই ঘটেনি এবং আমরা সংবাদপ্রকাশের পর তদন্ত করে দেখেছি অভিযোগের কোন সত্যতা মেলেনি ।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ শাহনেওয়াজ লাবু, টুঙ্গিপাড়া পৌরসভার কাউন্সিলর ও পাটগাতি বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম অপু, পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ৭ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি শেখ হাবিবুল বশির লিপুসহ গণমান্য ব্যক্তিগণ উপস্থিত থেকে প্রকাশিত সংবাদ এর  তীব্র প্রতিবাদ জানান।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION