1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

লোহাগড়ায় রেল স্টেশন পরিদর্শন করেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ১৯১ জন নিউজটি পড়েছেন।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি বলেন ঢাকা থেকে ভাঙ্গা পর্যন্তু রেল চলাচল অনুষ্ঠানিক ভাবে মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করেছেন। বর্তমানে বানিজ্যিক ভাবে রেল চলাচল করছে। আমি আজ রেলে চড়ে নড়াইলের লোহাগড়ায় এখানে এসেছি। শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে চায়না ঠিকাদারী কোম্পানীর (সি আর এস ই) একটি ইঞ্জিন কারে চড়ে ভাঙ্গা-যশোর বেনাপোল রেল সড়কের লাইন নির্মান কাজের অগ্রগতি পরির্দশনে নড়াইল জেলার লোহাগড়ার নারানদিয়া স্টেশন পরিদর্শন করে সাংবাদিকদের তিন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভাংঙ্গা-কাশিয়ানী-লোহাগড়া-নড়াইল-যশোর অংশের রেললাইন নির্মান কাজ ইতিমধ্যে ৮৪ভাগ শেষ হয়েছে। রেল লাইন নির্মান কাজের অগ্রগতি দেখে আমরা সন্তুষ্টু। আগামী জুনে কাজের মেয়াদ থাকলেও আরো দুই একমাস আগে শেষ হবে বলে আশা করছি।

রেলমন্ত্রী বলেন, সামনে নির্বাচন। আমাদের দল নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে। এরপর জনগণের কাছে এই ইশতেহার নিয়ে সামনে যাওয়া হবে। আগামী পাঁচ বছর যদি জনগণ ভোটাধিকারের মাধ্যমে আমাদের সরকার গঠন করার সুযোগ দেয় তাহলে আমরা ইশতেহার অনুযায়ী এই কাজগুলো করব। তখন পাঁচ বছর পরে জনগণ নির্ধারণ করবে, তারা (সরকার) কথাগুলো দিয়েছিল পাঁচ বছরে তার কতটুকু অর্জন ও বাস্তবায়ন করতে পেরেছে কি পারেনি। সেই জিনিসটা তখন মূল্যায়ন করবে। প্রকল্পের কাজ তো আগামী জুন মাসে শেষ হবে। এটার সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। যেহেতু পরবর্তী সরকার না আসা পর্যন্ত আমরা তো দায়িত্বে আছি। কাজেই আমাদের দায়িত্বের মধ্যেই কাজটি পরিদর্শনে আসা।

এসময় রেলমন্ত্রী সফর সঙ্গী ছিলেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক কামরুল হাসান, ভাঙ্গা-যশোর রেল সংযোগ প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ব্রিগ্রেডিয়ার জেনারেল মো. শামসুল আলম শামসসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। বিকালে মন্ত্রী লোহাগড়া হয়ে নড়াইল রেলস্টেশন ও পরিদর্শন করেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION