1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই-শেখ হেলাল উদ্দীন এমপি

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৪ জন নিউজটি পড়েছেন।

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি

আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাটের মোল্লাহাটে নৌকার প্রচারণা কালে শেখ হেলাল উদ্দিন এম,পি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ নৌকায় ভোট দেবে, কারন অতীতে দক্ষিণাঞ্চলের মানুষ ঢাকায় যেতে সকাল থেকে সন্ধ্যা হতো, এখন মানুষ ২-৩ ঘন্টায় ঢাকা পৌঁছে কাজ সেরে দিনের মধ্যে ফিরে আসে।

মোল্লাহাট বাসীর ভালোবাসায় সিক্ত হয়ে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি যে ভালোবাসা তাতে সবাই নৌকা মার্কায় ই ভোট দেবে, তিনি আরো বলেন জাতির জনকের যে সপ্ন ছিল সোনার বাংলা গড়ার, সেই সপ্নকে বাস্তবায়ন করতে আমরা আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো, মানুষ আগে অভাবী ছিল, এখন কেউ না খেয়ে থাকে না, দেশ ও দেশের মানুষের সার্বিক  উন্নয়ন অব্যাহত রাখতে আমরা কাজ করে যাবো। যুবসমাজের কথা উল্লেখ করে তিনি বলেন, এবার আমরা ক্ষমতায় আসার পর আরো ১০-২০% বেকার যুবকদের  কর্ম সংস্থানের ব্যবস্থা করবো। অন্যান্য রাজনৈতিক দলের কথা উল্লেখ করে তিনি বলেন ডিজিটাল বাংলাদেশের সুযোগ-সুবিধা সবাই ভোগ করছে, আর বি,এন,পি রাজনীতিতে ব্যার্থ হয়ে জোংগী সংগঠনের সাথে যুক্ত হয়েছে। সর্বশেষে তিনি বলেন উন্নয়নের এই ধারা কেউ রোধ করতে পারবে না, আমি যতদিন বেঁচে থাকব ততদিন জনগণের সেবা করে যাবো ইন-শাহ-আল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শাহীনুল আলম ছানার সার্বিক তত্ত্বাবধানে উক্ত প্রচারণা কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি (অবঃ যুগ্মসচিব) এম ডি আল আমিন, আওয়ামীলীগ নেতা সিকদার ওয়ালিদ হোসেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদ মেহফুজ রচা, সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল করিম, নজরুল ইসলাম মিল্টন, যুবলীগ সভাপতি মোঃ সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী, যুবলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম সঞ্চয়, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আশিকুল আলম তন্ময় প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION