1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

কচুয়ায় মঘিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাওঃ মঞ্জুরুল করিমের প্রার্থীতা প্রথ্যাহার

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০১০ জন নিউজটি পড়েছেন।

কচুয়া(বাগেরহাট)প্রতিনিধিঃ

কচুয়া উপজেলায় আগামী ২০ সেপ্টেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মঘিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মাও: মঞ্জুরুল করিম তার প্রার্থীতা প্রথ্যাহার করেছেন। একই সাথে আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী (নৌকা) এ্যাড: পঙ্কজ কান্তি অধিকারীকে সমর্থন দিয়েছেন।

আজ ১৫ সেপ্টেম্বর বুুধবার বেলা ১১টায় কচুয়া প্রেসক্লাবের মীর সাখাওয়াত আলী দারু মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যান পদপ্রার্থী মাও: মঞ্জুরুল করিম এ ঘোষনা দেন। তিনি আরও বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন আমি তাকে সমর্থন করি। আমি বঙ্গবন্ধু কন্য মানণীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপির প্রতি আনুগত্য রেখে জননেতা শেখ হেলাল উদ্দিন এমপি ও তারুণ্যের অহংকার শেখ সারহান নাসের তন্ময় এমপির উপর আস্তা রেখে নৌকার প্রার্থীকে সমর্থন করেছি। আজ থেকে আমি আর নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছিনা।

এসময়  জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরিদা আক্তার বানু লুসি,জেলা আওয়ামীলীগের সাংগঠানিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলূ,উপজেলা আওয়মীলীগের সভাপতি মো: সাইফুল ইসলাম, সহসভাপতি হাজরা ওবায়দুর রেজা সেলিম,সাধারন সম্পাদক এসএম আবু বক্কার সিদ্দিক,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাজমা সরোয়ার, যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচিসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যয়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION