1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

নড়াইলে তুচ্ছ ঘটনায় পিতা- পুত্রকে কুপিয়েছে দুর্বৃত্তরা!

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪৬ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার বয়রা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিতা ও পুত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দূর্বৃত্তরা। ১৯ সেপ্টেম্বর (রবিবার) রাাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার লক্ষীপাশা ইউপির বয়রা গ্রামের দক্ষিণপাড়ার সাহেব শেখ (৫৬) গত রোববার বিকালে স্থানীয় একটি ডোবায় ঘূণি (বাঁশের তৈরী মাছ ধরার ফাঁদ) পাতে। এ নিয়ে একই গ্রামের জমির শিকদার (৫৮)’র সাথে সাহেবের তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে জমির শিকদার, সাহেব শেখকে বেধড়ক মারপিট করে। এরই জের ধরে রোববার রাত ৮টার দিকে জমির শিকদারের তিন ছেলে কিনু শিকদার, উজ্জল শিকদার ও কামেল শিকদার ধারালো অস্ত্র নিয়ে সাহেব শেখের বাড়িতে হামলা চালিয়ে তার পেটে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় দুর্বৃত্তদের ঠেকাতে গেলে সাহেবের ছেলে সুজন শেখ (২৭)কেও তারা কুপিয়ে আহত করে। এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে তাদেরকে খুুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন নবধারা কে বলেন, এ ব্যপারে অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION