1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

মোল্লাহাটের গাংনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী যারা

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৬৮৬ জন নিউজটি পড়েছেন।

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট(বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গাংনী ইউনিয়নে সর্বত্র সরগরম হয়ে উঠেছে। চায়ের দোকান হাট-বাজার পাড়া মহল্লায় একটাই আলোচনা, ইউপি নির্বাচন। কে পাবেন নৌকা প্রতীক, কে হবেন চেয়ারম্যান এই নিয়ে ভোটারদের মধ্যে চলছে চুলছেড়া বিশ্লেষণ।

ইতোমধ্যে প্রার্থীদের অনেকেই ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, উঠানবৈঠক ও সভা সমাবেশে অংশ নিচ্ছেন। বিভিন্ন সামাজিক ও দলিয় অনুষ্ঠানে যোগ দিয়ে নির্বাচনী উপস্থিতির জানান দিচ্ছেন তারা। কোন কোন প্রার্থী আবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভোটারদের কাছে নিজেকে তুলে ধরার চেষ্টা করছেন। আবার দলিয় মনোনয়ন পেতে ইতোমধ্যে জেলা উপজেলা থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ শুরু করেছেন অনেকে।

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফসিলভূক্ত হয়েছে মোল্লাহাট উপজেলার গাংনী ইউনিয়ন। এখানে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে নমিনেশন চেয়ে আবেদন করেছেন ১৩জন।

দ্বিতীয় ধাপের তফসিলভূক্ত হওয়ায় আগামী ১১ নভেম্বর এ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ওই ঘোষণামতে দলীয় নমিনেশন প্রত্যাশীদের আবেদন নিয়েছে উপজেলা আওয়ামী লীগ। এখানে দলের ১৩জন নেতা নৌকা প্রতীক চেয়ে আবেদন করেছেন।

আবেদনকারীরা হচ্ছেন উপজেলা কৃষক লীগের সভাপতি ও বর্তমান গাংনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার উজির আলী, সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম শাহিদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শিকদার মফিজুল ইসলাম মাফিজ, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সোহরাব মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বরকত শেখ, সাংগঠনিক সম্পাদক শিকদার মারুফুজ্জামান রনি, সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ শেখ, প্রচার সম্পাদক জুয়েল শেখ, গাংনী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বদরুল আলম অপু, গাংনী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সেখ আবুল বশার, ৬ নং ওয়ার্ড যুুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক শেখ, ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক এফ এম আবুল হোসেন।

রোববার (৩ অক্টোবর) সকালে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা এ তথ্য নিশ্চিত করে বলেন, আমরা প্রতিটি আবেদন যাচাই বাছাই করে জেলা কমিটির কাছে ১৩ জনের নাম পাঠিয়েছি। দল যাকে মনোনয়ন নিবেন সেই হবেন গাংনী ইউনিয়ন আওয়ামীলীগের নৌকার প্রার্থী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION