1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

লোহাগড়া পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে পুলিশ সুপারের ব্রিফিং

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৫৮৫ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে দায়িত্বে নিয়োজিত অফিসার ও ফোর্সদের নিয়ে নির্বাচনী ব্রিফিং করেছেন জেলা পুলিশ সুপার প্রবির কুমার রায়।

এ উপলক্ষ্যে (সোমবার) ১লা নভেম্বর সকাল ১০.৩০ টায় লোহাগড়া থানা চত্ত্বরে লোহাগড়া থানার আয়োজনে নির্বাচনী ব্রিফিং এর আয়োজন করা হয়। উক্ত ব্রিফিং এ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) এস, এম, কামরুজ্জামান, লোহাগড়া নির্বাচন অফিসার, আনসার ভিডিপি কমান্ডার, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হেনা মিলন, ডিআইও (১) জেলা বিশেষ শাখা, মীর শরিফুল হকসহ নির্বাচনে নিয়োজিত জেলা পুলিশ ও আনসারের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, লোহাগড়া পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে হবে। সে লক্ষ্যে আমাদের কাজ করতে হবে এবং প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত অফিসার ও ফোর্স, পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিপি ও আনসার মোতায়ন করা হবে। ভোটারদের সঙ্গে সুন্দর ব্যবহারের মাধ্যমে ভোট দেওয়া নিশ্চিত করতে হবে। যদি কোন ব্যক্তি বা গোষ্ঠী বা ভোটার ভোট কেন্দ্রে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন বিনষ্ট করতে চায়, তাহলে তৎক্ষনিকভাবে নির্বাচন কেন্দ্রের অফিসার উর্দ্ধোতন কর্তৃপক্ষকে অবহিত করে আইনী ব্যবস্থা গ্রহণ করবেন। আমরা লোহাগড়া পৌরবাসীদের আস্বস্ত করতে চাই লোহাগড়া পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION