1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন

লোহাগড়ায় কুপিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত বিচ্ছিন্ন

শরিফুল ইসলাম নড়াইল
  • প্রকাশিতঃ সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১৯২ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামে স্বেচ্ছাসেবক লীগের নেতা আকবর হোসেন লিপন (৪০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ডান হাত বিচ্ছিন্ন করে ফেলেছে। গত রোববার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মঙ্গলহাটা গ্রামের উত্তর পাড়া শিকদার বাড়ির মসজিদের পাশে এ ঘটনা ঘটেছে।

আহত লিপন একই গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। তিনি মল্লিকপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক। গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামালের সাথে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন লিপন। সেই সময় থেকে লিপনের সঙ্গে মোস্তফার বিরোধ চলছিল। রোববার রাতে মধ্য পাড়া থেকে বাড়ি ফেরার পথে আগে থেকেই ওৎপেতে থাকা দৃর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে সারা শরীর ক্ষত-বিক্ষত হয়। হামলার সময় তার একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে গুরুতর আহত লিপনকে স্থানীয়রা লোহাগড়া হাসপাতালে নিয়ে যান।

এ ব্যাপারে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ বেলাল বলেন, লিপনের ডান হাত শরীর থেকে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। সারা শরীরেও আছে আঘাতের চিহ্ন। অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।।

লিপনের মা স্বরুপজান বলেন, নির্বাচনের সময় থেকেই আমার ছেলেকে মারার জন্য ঘুরছিল মোস্তা শিকদার ও তার সাঙ্গ-পাঙ্গরা। সুযোগ বুঝে তারা কাজটা করে দিয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, ঘটনা জানতে পেরে তাৎক্ষণিকভাবে আমরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিমের বিচ্ছিন্ন হাতটি উদ্ধার করে ঢাকায় পাঠিয়েছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে যাদেরকে সন্দেহ করা হচ্ছে তাদেরকে ধরতে অভিযান চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- গ্রাম্য আধিপত্যের জেরে এ ধরনের ঘটনা ঘটতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION