1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

কালিয়ায় যুবলীগ কর্মী আজাদ হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

জাহিদুল ইসলাম,নড়াইল
  • প্রকাশিতঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২৩ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নে বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্তৃক যুবলীগকর্মী আজাদ হত্যা মামলা দ্রুত বিচার আইনে তালিকাভুক্ত ও আসামীদের গ্রেফতারের দাবিতে কালিয়ায় যুবলীগকর্মী আজাদ হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় পিরোলী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে পেড়লী বাজারস্থ ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনের রাস্তায় অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ নানা শ্রেণিপেশার সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।

পেড়লী ইউনিয়ন যুবলীগ সভাপতি ও নিহত আজাদের ছোট ভাই মোঃ সাজ্জাদ শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন কালিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক খান রবিউল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আশীষ কুমার ভট্রাচার্য্য, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আনিসুল ইসলাম বাবু, হাবিবুল আলম বীরপ্রতীক কলেজের সাবেক সভাপতি আ’লীগনেতা নজরুল ইসলাম শেখ, ফাজেল আহম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি পলাশ মাহমুদ মোল্যা, (অবঃ শিক্ষক) আলহ্জ্বা রেজাউল করিম শেখ, পিরোলী বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু মুছা রানা, মাওঃ মহিউদ্দিন শেখ, নিহত আজাদের সন্তানহারা মা খুরশিদা বেগম ও তার বিধবা স্ত্রী হালিমা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, ‘বিএনপি-জামাত সন্ত্রাসীদের হামলায় নিহত যুবলীগকর্মী আজাদ শেখ হত্যাকান্ডটি একটি চাঞ্চল্যকর রাজনৈতিক হত্যাকান্ড। প্রায় দুইমাস অতিবাহিত হলেও অদ্যাবধি পুলিশ রহস্যজনক কারণে কোনো আসামী গ্রেফতার করেনি। বক্তারা মামলাটি দ্রুত বিচার আইনে তালিকাভুক্ত করে অচিরেই আজাদ হত্যাকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবি জানান।

যুবলীগ কর্মী নিহত আজাদের মা খুরশিদা বেগম ও বিধবা স্ত্রী হালিমা বেগম নিহতের এতিম দুই শিশুপুত্রকে কোলে নিয়ে বক্তৃতাকালে কান্নাজড়িত কন্ঠে সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

প্রসঙ্গতঃ গত জুলাই মাসের ২০ তারিখে যুবলীগকর্মী মোঃ আজাদ শেখ মাননীয় সংসদ সদস্য বি, এম, কবিরুল হক মুক্তির নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা বিভাগীয় “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ থেকে নড়াইলের কালিয়া থানার নিজবাড়ি ফেরার পথে খানকাহপাড়া চৌরাস্তায় পৌঁছালে পূর্ব থেকে ওঁতপেতে থাকা স্থানীয় বিএনপি-জামাতের চিহিৃত সন্ত্রাসীরা প্রকাশ্যে নির্মমভাবে কুপিয়ে ও পিটিয়ে নৃশংসভাবে হত্যা করে। ঘটনার তিন দিন পর মামলা হয়। কিন্তু প্রায় দুইমাস অতিবাহিত হলেও অদ্যাবধি পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION