1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ অপরাহ্ন

জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি হলেন মোঃ আশরাফুল আলম

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৯৪ জন নিউজটি পড়েছেন।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নড়াইল জেলা কমিটির সহ সভাপতি হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশরাফুল আলম। ৩০ সেপ্টেম্বর ( শনিবার) কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সাধারণ সম্পাদক লায়ন শেখ ও আজগর লস্কর পূর্ণাঙ্গ এ কমিটির অনুমোদন দেন।

আশরাফুল আলম নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামের কৃতি সন্তান। মৎস্যজীবী লীগের পূর্নাঙ্গ কমিটিতে সাইফুল ইসলামকে সভাপতি ত এমএইচ সোহেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করে মোঃ আশরাফুল আলমসহ ১১জনকে সহ-সভাপতি, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক, ১ জন প্রচার ও প্রকাশনা সম্পাদক, ১ জন অর্থ বিষয়ক সম্পাদক, ১ জন দপ্তর বিষয়ক সম্পাদক, ১ জন শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, ১ জন তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক,১ জন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,১ জন শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, ১ জন প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক,১ জন যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ২৬জন সদস্য সহ মোট ৭৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সহ-সভাপতি হিসাবে স্থান পাওয়া মোঃ আশরাফুল আলম বলেন, ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতি করেছি। একজন সৈনিক হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমার যোগ্যতার ভিত্তিতেই আজকে এখানে এসে পৌঁছেছি। আমার ওপর আরোপিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবো। এছাড়া আওয়ামীলীগের একজন কর্মী হয়ে সারা জীবন দেশ এবং মানুষের কল্যাণে কাজ করে যাব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION