1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভাকে কেন্দ্র করে উৎসব মুখর টুঙ্গিপাড়া 

রাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৩ জন নিউজটি পড়েছেন।
বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া জনসভাকে কেন্দ্র করে নেতা কর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। আগামীকাল  শনিবার(৩০ডিসেম্বর )প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া উপজেলার সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের  মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষন দেবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে তাঁর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জ- ৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে উৎসবের আমেজ বিরাজ করছে। নেতা কর্মী, সমর্থক ও সাধারণ মানুষের মধ্যে উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। প্রধানমন্ত্রীর জনসভার প্রচার প্রচারনা নিয়ে টুঙ্গিপাড়া উপজেলা মুখরিত হয়ে উঠেছে। বর্নিল সাজে টুঙ্গিপাড়া সর্জিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। জনসভার নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীসহ গোয়েন্দা সংস্থার কর্মীরা কাজ করে যাচ্ছেন।
এরআগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখবেন। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও দোয়া-মোনাজাতে অংশ নেবেন।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইলিয়াস হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে গ্রহন করার জন্য টুঙ্গিপাড়া উপজেলা বাসী অধীর আগ্রহে অপেক্ষা করছেন।তিনি টুঙ্গিপাড়া বাসীকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন। আমরাও তাকে শ্রদ্ধা করি। তাই তাকে ভোট দিয়ে আবার নির্বাচিত করবো। সকলে মিলে জনসভায় অংশ নিয়ে প্রধনমন্ত্রীর দিক নির্দেশনা শুনবো।
টুঙ্গিপাড়া থানার ওসি খন্দকার আমিনুর রহমান  বলেন, প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফর সফল করতে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী দফায় দফায় সভা করেছে। পাশাপাশি গোয়েন্দা সংস্থার কর্মীরা কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION