1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

আমাকে যদি ভোট নাও দেন, তবুও ভোট কেন্দ্রে যাবেন -মাশরাফী

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৮ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল

নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আপনারা সকলে সকাল সকাল ভোট কেন্দ্রে যাবেন। নৌকা প্রতীক আমাদের স্বাধীনতা এনে দিয়েছে, এবার নৌকা প্রকীকে ভোট দিলে স্মার্ট বাংলাদেশ হবে। তবে উন্নয়নের ধারা অব্যহাত রাখতে নৌকা প্রতীকে ভোট দেবেন। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, গতবার যা ছিল, তার থেকে কাজের স্পৃহা আরো বেড়ে যাবে। আমাকে যদি ভোট নাও দেন, তবুও ভোট কেন্দ্রে যাবেন।

 

শনিবার (২৯ডিসেম্বর) সকাল থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত তাঁর নির্বাচনী এলাকা লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউপি ও ইতনা ইউপির ,ইতনা চৌরাস্তা,ইতনা কলেজ মোড়, ইতনা বাজার, রাধানগর বাজার, পাংখার চর, পাচুড়িয়া বাজার,দোয়া মল্লিকপুর,মহিষাপাড়াসহ এলাকায় দশটি পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে এসব কথা বলেন।

 

 

ক্রিকেট তারকা মাশরাফী কে দেখতে দুটি ইউনিয়নের বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে শত শত নারী-পুরুষ তাকে বরণ করার জন্য ফুল নিয়ে দাড়িয়ে থাকে। এ সময় এলাকার বয়োবৃদ্ধ মুরব্বীদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন।

 

মাশরাফীর পথসভায় ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুনসী আলাউদ্দীন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্না সাধারণ সস্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, মল্লিকপুর ইউপি চেয়ারম্যান শাহিদুর রহমান, সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, কোটাকোল ইউপি চেয়ারম্যান, হাসান মাহামুদ, মোঃ ওবায়দুর রহমান বিপ্লব, শেখ আহাদুজ্জামান আহাদসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION