1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

নির্বাচনী প্রচারণায় ব্যস্ত মাশরাফি, ঘুরছেন এলাকার পথে-প্রান্তরে

এস এম শরিফুল ইসলাম নড়াইল 
  • প্রকাশিতঃ রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৯ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা বর্তমানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

 

মাশরাফীকে কাছে পেয়ে তার নির্বাচনি এলাকার নারী-শিশুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ আনন্দে উদ্বেলিত। ভোটারদের নজর কাড়তে গত এক সপ্তাহ ধরে নড়াইলÑলোহাগড়ার পথে-প্রান্তরে ঘুরে বেড়াচ্ছেন জনপ্রিয় ক্রিকেট তারকা। জনগণের সামনে তুলে ধরছেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্যের কথা।

 

গত (২৪ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর) এই ৭দিন ধরে তার নির্বাচনী এলাকা লোহাগড়া উপজেলা ও নড়াইল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম-গঞ্জে কখনো পায়ে হেঁটে, কখনো মোটরসাইকেলযোগে নেতা-কর্মীদের নিয়ে বিরামহীনভাবে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

 

 

বিভিন্ন পথসভায় মাশরাফী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নড়াইলে আইটিপার্ক স্থাপন। এটি নির্মিত হলে নতুন-নতুন উদ্যোক্তা সৃষ্টি হবে। আপনাদের ছেলেÑমেয়ের ভাগ্যের পরিবর্তন হবে। গত ৫ বছরে ১০০ শয্যার নড়াইল সদর হাসপাতাল ১০টি আইসিইউসহ ২৫০ শয্যায় উন্নীতকরণ,নড়াইল শহরের ফোরলেন সড়ক, পাসপোর্ট অফিসের নিজস্ব নতুন ভবন, নার্সিং কলেজ, নড়াইল পৌরসভার নতুন ভবনসহ বিভিন্ন অবকাঠামো নির্মিত হয়েছে। নড়াইলে বিশ্ববিদ্যালয় ও ইকোনোমিক জোন স্থাপনের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ভবিষতে তিনি নির্বাচিত হলে নড়াইলকে নতুন প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান হিসেবে গড়ে তোলারও প্রত্যয় ব্যক্ত করেন। তাই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে একটি ভোট চান।

 

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী,নড়াইল-২ (লোহাগড়া- নড়াইল সদরের একাংশ) আসনে দুটি পৌরসভা ও ২০ ইউনিয়নের মোট ভোটার ৩,৬৫,৭২৯ জন। এর মধ্যে ১,৮১,৯৯০ পুরুষ ভোটার ও ১,৮৩,৭৩৬ জন মহিলা ভোটার রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION