1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

গোপালগঞ্জে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে প্রশিক্ষন শুরু

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ২৩ মে, ২০২১
  • ৭৯২ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধি :

গোপালগঞ্জে সরকারী দপ্তরে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে সরকারী অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল প্রশিক্ষন কর্মসূচী শুরু হয়েছে।

আজ রোববার সকালে গোপালগঞ্জ সওজ পরিদর্শন বাংলোর সম্মেলন কক্ষে এ প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধন করেন গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সুরুজ মিয়া। এ সময় গোপালগঞ্জ সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, সহকারী প্রকৌশলী শিশির কুমার বড়াল, মোতাহার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আনোয়ার, মোঃ রাছেল শিকদার, মোঃ শাহিন মিয়া, শিবলী সাদিকসহ গোপালগঞ্জ সড়ক জোন, সড়ক সার্কেল ও সড়ক বিভাগের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। গোপালগঞ্জ সড়ক জোন, গোপালগঞ্জ সড়ক সার্কেল ও গোপালগঞ্জ সড়ক বিভাগের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে এই প্রশিক্ষন কর্মসূচী শুরু হয়।

গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ হোসেন নবধারা কে বলেন, সরকারী অফিসে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নসহ বিভিন্ন সড়ক সম্পর্কে ধারনা, সেবা প্রত্যাশীদের সাথে সেবাপপ্রদানের পদ্ধতি, দূর্নিতী প্রতিরোধ, সড়ক রক্ষায় করনীয়, সিটিজেন চার্টার, প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক সম্পর্ক স্থাপনসহ বিভিন্ন বিষয়ে গোপালগঞ্জ সড়ক জোন, সড়ক সার্কেল ও সড়ক বিভাগের সকল স্তরের শতাধিক কর্মকর্তা ও কর্মচারীদের ১০ দিন ব্যাপী এই প্রশিক্ষন দেওয়া হবে। এই প্রশিক্ষনের ফলে কর্মকর্তা ও কর্মচারীগন বিভিন্ন বিষয়ে আরো বেশী জানতে পারবে। কাজের গতি বাড়বে, অফিসে স্বচ্ছতা ফিরে আসবে এবং নিজেদের মধ্যে সম্পর্ক আরো সুদৃঢ় হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION