1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

কালিয়ায় শিশু ধর্ষনের অভিযোগে অবঃ স্কুল শিক্ষক আটক !

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৭৪২ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার জোকা গ্রামে ৮ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে রউফ মোল্যা (৬৫) নামে এক অবসর প্রাপ্ত স্কুল শিক্ষককে আটক করেছে কালিয়া থানা পুলিশ। ১৪ আগষ্ট দুপুরে এ ঘটনা ঘটেছে বলে পরবর্তীতে জানা যায়। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় শিশুটির মাতা বাদি হয়ে কালিয়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। মামলা নং-১৫।

মামলার সুত্রে জানা যায়, ওই দিন দুপুরে শিশুটি তাদের বাড়ির পাশের পুকুরে গোছল করতে গেলে প্রতিবেশী দাদা রউফ মোল্যা পিঠা খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে এবং কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। পরে সেখান থেকে ছাড়া পেয়ে শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে মুখ খোলেনি। এ সময় রক্তক্ষরণ হতে দেখে স্বজনরা কিছু না বুঝে চিকিৎসার জন্য তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে খুলনা মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। খুলনা নেয়ার পর স্বজনরা চিকিৎসকের বলা মতে শিশুটির ধর্ষিত হবার বিষয় জানতে পারেন। চারদিন খুলনা মেডিকেলে চিকিৎসা শেষে বাড়ি ফিরলেও জীবনে ঘটে যাওয়া পৈশাচিক এ ঘটনার আকস্মীকতায় অবুঝ শিশুটি বাকরুদ্ধ হয়ে পড়ে। বার বার চেষ্টা করেও ভয়ে শিশুটির মুখ খোলা যায়নি। এভাবে কয়েকদিন অতিবাহিত হওয়ার পর শিশুটি মুখ খুললে স্বজনরা জানতে পারে শিশুটির প্রতিবেশী দাদা রউফ মোল্যা এ বর্বরোচিত ঘটনার সাথে জড়িত। এর পরই মামলা করতে বাধা দেয়াসহ রউফ মোল্যার প্রভাবশালী পরিবারের পক্ষ থেকে শুরু হয় নানা ধরনের হুমকি। অব্যাহত এ ভয়ভীতি উপেক্ষা করে কোলের সন্তানের উপর ঘটে যাওয়া পৈশাচিকতার বিচার দাবিতে মঙ্গলবার দুপুরে স্বজনরা কালিয়া থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে কালিয়া থানা পুলিশ অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক রউফ মোলাকে আটক করে। প্রতিবেশী নাজিরউদ্দীন নামে এক ব্যক্তি জানান, ইতি পূর্বেও রউফ মোল্য একাধিকবার এ ধরনের ঘটনা ঘটিয়ে ভূক্তভোগী পরিবারকে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকার বিনিময়ে রফাদফা করে ঘটনা ধামাচাপা দিয়েছে।

কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে তৎক্ষনাৎ অভিযুক্ত রউফ মোল্যাকে আটক করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মা মঞ্জিরা বেগম বাদি হয়ে একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। আসামীকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION