1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

ফকিরহাটে ইউএনও কর্তৃক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যাকে লাঞ্ছিতের অভিযোগ

মোঃ সাগর মল্লিক ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২২৯ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের ফকিরহাটে ইউএনও কর্তৃক সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মিজানুর রহমান লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে।

এই ঘটনায় ওই ইউএনও’র অপসানের দাবী জানান স্থানীয় জনগন।স্থানীয়রা জানান, বুধবার (১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ইউএনও মো. মনোয়ার হোসেন পাইকপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। তিনি আট্টাকী গোডাউন মোড় এলাকায় পৌছালে সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমানের মটরসাইকেলে থাকা ফুল ঝাড়– ইউএনও’র গাড়িতে লাগে। এমন সময় ইউএনও’র গাড়ির চালক বাদশা আলম মিজানুর রহমানকে ধমক দেয়। একপর্যায়ে ইউএনও গাড়ি থেকে নেমে মিজানুর রহমানকে শারিরিক লাঞ্ছিত করে গাড়িতে তুলে নেন।

সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমান জানান, সে মটরসাইকেলযোগে ফুলঝাড়– নিয়ে বাড়ি যাওয়ার পথে ইউএনও গাড়িতে ফুলঝাড়– সামান্য স্পর্শ হলে তিনি ক্ষিপ্ত হয়ে শারিরিকভাবে লাঞ্ছিত করে। এরপর জোর করে মিজানুর রহমানকে গাড়িতে তুলে পাইকপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত নিয়ে আসেন। এসময় তাঁকে গাড়িতে অবরুদ্ধ করে রেখে ইউএনও একটি অনুষ্ঠানে যোগ দেন। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় জনগন জড়ো হয়ে এর প্রতিবাদ করেন। পরে মিজানুর রহমানকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় তিনি অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। মিজানুর রহমান আরো জানান, তিনি পরিচয় দেওয়ার পরেও তার সাথে এমন রূঢ় ব্যবহার করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মনোয়ার হোসেন লাঞ্ছিত করার ঘটনা অস্বীকার করে জানান, তার গাড়ির সাথে মিজানুর রহমানের মটরসাইকেলে ধাক্কা লাগলে তিনি তাকে গাড়িতে উঠতে বলেন। এসময় মিজানুর রহমান গাড়িতে উঠতে অস্বীকার করেন। পরে ইউএনও নিজে গাড়ি থেকে নেমে তাঁকে তুলে নেন। তিনি আরো জানান, মিজানুর রহমানের পরিচয় পাওয়ার পর দুঃখ প্রকাশ করে ছেড়ে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION