1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বাগেরহাটে গোয়েন্দা পুলিশের হাতে মাদক ব্যবসায়ী আটক, ৯০০ পিস ইয়াবা উদ্ধার

সোহেল রানা বাবু, বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ২১৯ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪০০ পিস এবং স্বীকারোক্তি মোতাবেক শহরের একটি বাসা থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ অক্টোবর) রাত ৮ টার দিকে বাগেরহাট বাস স্ট্যান্ড সংলগ্ন পেট্রোল পাম্পের বিপরীতে ট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে থেকে এই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মোহাম্মদ মিলন শেখ বাগেরহাট জেলা সদরের বিজয়পুর এলাকার মৃত আল-আমিন শেখের ছেলে। তার ব্যবসায়িক পার্টনার বাগেরহাটের কচুয়া উপজেলার বিষখালী এলাকার নুরুল ইসলাম সরদারের ছেলে শামীম সরদার। সে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় একটি ভাড়া বাসায় থাকে।

গোয়েন্দা পুলিশ জানায়, কক্সবাজার থেকে ইয়াবা এনে বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় বাগেরহাট বাস স্ট্যান্ড সংলগ্ন পেট্রোল পাম্পের বিপরীতে ট্রাক শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে জেলা গোয়েন্দা পুলিশের এস আই সৈয়দ জমারত আলি ও এস আই মামুন শেখের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মিলনকে ৪০০ পিস ইয়াবা সহ আটক করে। তার স্বীকারোক্তি মোতাবেক মাদকের ব্যবসায়িক পার্টনার শামীমের বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে বক্স খাটের ড্রয়ার থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বাগেরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুরেশ চন্দ্র হালদার বলেন, খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার আবুল হাসনাত খানের নির্দেশনা মোতাবেক গোয়েন্দা পুলিশের একটি দল বাস স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তার কাছে থাকা ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি মোতাবেক শহরের বাসাবাটি এলাকায় শামীমের বাসায় অভিযান চালিয়ে আরো ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আসামিকে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে। মাদক উদ্ধার ও মাদকে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION