1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

মুকসুদপুরে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৩৩৩ জন নিউজটি পড়েছেন।

জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মুকসুদপুর উপজেলা শ্রমিক লীগের আয়োজনে, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেল ৫ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভায় উপজেলা শ্রমিক লীগের সভাপতি আঃ মান্নান বীরবলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাওন আশ্রাফ বোরহানের সঞ্চালনায় প্রধান অতিথির হিসাবে বক্তৃব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রবিউল আলম শিকদার , বিশেষ অতিথির বক্তৃব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এম মহিউদ্দিন আহম্মেদ মুক্তু মুন্সী। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ পারভেজ আলম, যুব ও ক্রিড়া সম্পাদক মোঃ কামাল মিয়া, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ভুলু মিয়া, মাহফুজর রহমান, মাহবুব রুবেল, উজ্জল মুন্সী, দেলোয়ার ফকির, গোলাম মোস্তফা, সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য তারিকুল ইসলাম মিয়া, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন আহমদ কবির, সাংগঠনিক সম্পাদক জুলফিকর আলী মিন্টু, প্রচার সম্পাদক মোঃ জাহিদ ও দপ্তর সম্পাদক খায়ের মোল্লা প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী।

আলোচনা শেষে, বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বর মুহাম্মাদ ফারুক খান এমপির দীর্ঘ আয়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা ও দোয়া মাহফিল শেষে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে কেক কেটে দিবসটি উদযাপন করেছে উপজেলার নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION