1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

কাশিয়ানীতে অগ্নিকান্ডে ১০টি  ঘরবাড়ি  ভস্মিভূত

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৮৯৩ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধি:

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে আজ ৫ মার্চ  সোমবার অগ্নিকান্ডে ১০টি পরিবারের ঘরবাড়ি আগুনে  ভস্মিভূত হয়েছে। অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাদের দাবি।

জানা গেছে,কাশিয়ানী উপজেলার বরাসুর গ্রামে ভাটিয়াপাড়া বাজারের পাশে সোমবার বেলা ১১ টার দিকে একটি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নিভাতে চেষ্টা অব্যাহত রাখে। খবর পেয়ে মুকসুদপুর ও গোপালগঞ্জ ফায়ার সাভির্সের ২ টি ইউনিট ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে ১০টি পরিবারের নগদ টাকা,মালামাল ও ২০টি ঘর আগুনে পুড়ে সম্পূর্ণ ভাবে ভস্মিভূত হয়ে যায় ও রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়,অগ্নিকান্ডে মোঃ মনিরুল ইসলাম,মোঃ খায়রুল মৃধা,মোঃ টেপু মৃধা,মোঃ হাবিব মৃধা,কলম শেখ,মোঃ জাফর শেখ,মোঃ সুমন মৃধা,মোঃ আল আমিন মৃধা,মোঃ ওহিদ মৃধা,মোঃ ডাবলু মৃধার ঘরে থাকা নগদ টাকা,ঘরে থাকা মালামাল ও ২০ ঘর  সম্পূর্ণ ভাবে ভস্মিভূত হয়ে যায়।

স্থানীয় চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান  নবধারা  কে জানান, ১০টি পরিবারের ২০ লাখ টাকার উপরে ক্ষতি হয়েছে। মুকসুদপুর ফায়ার সাভির্সের টিম লিডার মোঃ রাজিব হোসেন ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার স.ম আরিফুল হক নবধারা  কে জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছাঁনোর আগেই ২০টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। আমরা এক ঘন্টার অধিক সময়ে চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে পারি।

উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায় ও অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে দিক নির্দ্দেশনা দেন।

কাশিয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান ব্যক্তিগত দুইটি করে কম্বল,একবস্তা চাউল,নগদ পাচঁশত টাকা ক্ষতিগ্রস্তদের পরিবারের হাতে তুলে দেন। 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION