1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

মাশরাফি হুইপ হওয়ায় আনন্দ মিছিলে নড়াইলে জনতার ঢল

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১৫৬ জন নিউজটি পড়েছেন।

এস এম শরিফুল ইসলাম নড়াইল
বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মিছিলে হাজার হাজার মানুষের সমাগম হয়। নড়াইল হতে রুপগজ্ঞ পর্যন্ত শহরের বিভিন্ন মোড়ে জনতার ঢলে জ্যাম লেগে যায়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নড়াইলের মুচিরপোল এলাকা থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ওমর ফারুক,সাধারন সম্পাদক এ্যাড. অচিন কুমার চক্রবর্তী,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাসানুজ্জামান,জেলা যুবলীগের আহবায়ক মোঃ ওহিদুজ্জামান,জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক মোল্যা সোহেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীলসহ প্রমুখ ।

নেতারা তাদের বক্তব্যে আরো বলেন মাশরাফিকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। দেশ স্বাধীনের পর থেকে বিভিন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনে একটি ভূমিকা রাখলেও নড়াইল থেকে কেউ কখনও মন্ত্রী হননি। সেখানে মাশরাফী হুইপ নির্বাচিত হওয়ায় আমরা খুশী।

নড়াইল-২ (নড়াইল সদর আংশিক ও লোহাগড়া উপজেলা) আসন থেকে সংসদ নির্বাচনে ১৯৭০, ৭৩, ৯১, ৯৬, ২০০১, ২০০৮,২০১৪ সালে এ আসনে নৌকা প্রতিক বিজয়ী হয়। ২০১৮ এবং সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা বিপুল ভোটে এমপি নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION