1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ স্কুল ছাত্র, আহত একজন

নাজিরপুর, পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮৫ জন নিউজটি পড়েছেন।

নাজিরপুুর,পিরোজপুর প্রতিনিধি 

 

পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের ঢাকা টু পিরোজপুর সড়কের এক মর্মান্তিক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত হয়েছেন। এছাড়াও আরো এক ছাত্র গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে লড়াই করছেন।

 

নাজিরপুর থানা সূত্রে জানযায়, আজ সকালে নাজিরপুর তারাবুনিয়া এলাকা থেকে বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ৩ বন্ধু স্বাধীন, রহমত ও তানজিম মোটরসাইকেল যোগে বিদ্যালয়ের দিকে যাচ্ছিলেন তারা।এসময় (পিরোজপুর টু ঢাকা রুট)সড়কে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে সিটকে যায় তারা। পরে ঘটনাস্থলেই নিহত হয় মোঃ স্বাধীন ও রহমত।আর গুরুতর আহত হন তানজিম।

 

মাটিভাঙ্গা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য ইনজামামুল হক অনেক জানান, সকাল সাড়ে নয়টার দিকে পিরোজপুর-ঢাকা রুটের মোল্লা বাড়ি নামকস্থানে এদুর্ঘটনাটি ঘটে। স্বাধীন ও রহমত জায়গায় নিহত হলেও তানজিম নামের এক শিক্ষার্থীতে উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তার অবস্থায়ও গুরুতর।

 

বর‌ইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার রায় জানান, বিদ্যালয়ে আসার পর একটি মোটর সাইকেলযোগে দশম শ্রেণীর ওই তিন শিক্ষার্থী বড়ইবুনিয়া থেকে মাটিভাংগা যাওয়ার পথে মোল্লা বাড়ি নামক স্থানে দুর্ঘটনা কবলিত হয়ে ঘটনাস্থলেই স্বাধীন এবং রহমান মারা যায়। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তানজিমকে গোপালগঞ্জ পাঠানো হয়েছে।

 

এ বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম হাওলাদার জানান, একটি মোটর সাইকেলযোগে তিন শিক্ষার্থী বিদ্যালয় থেকে মাটিভাংগা যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে।এ সময় দুই শিক্ষার্থী মারা যায় এবং আরও একজন গুরুতর আহত হয় আমরা এইটুকু তথ্য নিশ্চিত হয়েছি। বাকিটা তদন্ত করে বের করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION